বগুড়া সদরের যশোপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যার আশ্রয় কেন্দ্রের ভিক্তি প্রস্থর স্থাপন2 মিনিটে পড়ুন

37

আকাশ@স্টাফ রিপোর্টারঃ বগুড়া সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বাংলাদেশকে একটি উন্নত বিশ্বের রোল মডেল হিসেবে গড়ে তোলার লক্ষে কাজ করছেন, তিনি গ্রামকে শহর রূপান্তরিত করতে বিভিন্ন স্কুল, কলেজ, মাদ্রাসা, রাস্তাঘাট কালভাট, ব্রিজ ইত্যাদি নির্মাণ করছেন। তিনি আরও বলেন, করোনা একটি মহামারী ব্যধি, আপনারা বাড়ির বাহিরে বের হলে অবশ্যয় মাক্স ব্যবহার করবেন। করোনা থেকে বাঁচতে নিয়মিত সাবান পানিতে হাত পরিষ্কার রাখুন। দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় বাস্তবায়নে বুধবার সকাল ১০ টায় সদরের লাহিড়ীপাড়া ইউনিয়নের যশোপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় মাঠে বন্যা আশ্রয় কেন্দ্রের ভিক্তি প্রস্থর স্থাপন কালে প্রধান অতিথি অতিথির বক্তব্যে উপরোক্ত কথা গুলো বলেন।
বিশেষ অতিথি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান,
জেলা ত্রান ও পূর্ণবাসন কর্মকর্তা আজাহারুল মন্ডল, সদর উপজেলা প্রকল্প কর্মকর্তা মনিরুজ্জামান মনি, উপ-সহকারী প্রকৌশলী মেহেদী হাসান।
এ সময় উপস্থিত ছিলেন, লাহিড়ীপাড়া ইউপি চেয়ারম্যান মাফতুন আহমেদ,সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক শান্তনা খানম, যশোপাড়া উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুল গফুর জিলাদার, সদর উপজেলা আওয়ামীলীগের প্রবীণ নেতা ও অফিস সহকারী দেলোয়ার হোসেন, টিকাদার রফিকুল ইসলাম সহ অত্র বিদ্যালয়ে শিক্ষক শিক্ষকা বৃন্দ সহ এলাকার গণ্যমান্য ব্যক্তি বর্গ।