বগুড়ার শেরপুরে ইউএনওর অফিস সহকারির বিরুদ্ধে কুপ্রস্তাবের অভিযোগ2 মিনিটে পড়ুন

43

শেরপুর বগুড়া প্রতিনিধি ঃ বগুড়ার শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অফিসের অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর মো. সেকেন্দার আলী (৫৫) এর বিরুদ্ধে কু-প্রস্তাবের অভিযোগ উঠেছে।

গত বুধবার উপজেলা নির্বাহী কর্মকর্তার নিকট লিখিত অভিযোগ দাখিল করেছেন গাড়ীদহ ইউনিয়ন পরিষদে কর্মরত এক গ্রাম পুলিশের স্ত্রী।
তিনি তার লিখিত অভিযোগে বলেন, গ্রাম পুলিশে নিয়োগের কথা বলে স্থানীয় ইউপি চেয়ারম্যান দেড় লাখ টাকা নেন। এছাড়া উপজেলা নির্বাহী অফিসের অফিস সহকারি সেকেন্দার আলী দশ হাজার টাকা নেন। পরবর্তীতে স্বামীর সাথে ওই অফিস সহকারি কক্ষে গেলে তার স্বামীকে কৌশলে চা আনার জন্য বাইরে পাঠিয়ে দেন। এরপর সেকেন্দার আলী ওই নারীকে কুপ্রস্তাব দেন। এতে রাজি না হওয়ায় তার গ্রাম পুলিশে চাকুরী হয়নি বলে তিনি অভিযোগ করেছেন। অভিযোগে তিনি তাকে হয়রানি ও সমুদয় অর্থ ফেরত পাবার জন্য দাবী জানান।
এ ব্যাপারে শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) অফিসের অফিস সহকারি কাম কম্পিউটার অপারেটর সেকেন্দার আলী জানান, অভিযোগটি সম্পুর্ণ মিথ্যা। আমার মান সম্মান ক্ষুণ্ন করার জন্য এ অভিযোগ করা হয়েছে। আর টাকা নেয়ার প্রশ্নই ওঠে না।
শেরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. লিয়াকত আলী সেখ জানান, একটি লিখিত অভিযোগ পেয়েছি। তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে।

আবু বকর সিদ্দিক
শেরপুর বগুড়া প্রতিনিধি
০১৭২৩৬০০৬৪৯
২২/১০/২০২০