স্বাস্থ্যবিধি মেনে ভক্তি ও শ্রদ্ধায় উদযাপিত হবে এবারের শারদীয় দুর্গোৎসব- বগুড়া পুলিশ সুপার3 মিনিটে পড়ুন

44

স্টাফ রিপোর্টার

বগুড়া জেলা পুলিশ সুপার আলী আশরাফ ভূঞা বিপিএম (বার) বলেছেন, করোনা দুর্যোগের মাঝে এই বছর শারদীয় দুর্গাপূজায় নিজের ও পরিবারের সবার সুরক্ষার কথা চিন্তা করে কঠোরভাবে স্বাস্থ্যবিধি অনুসরণ করতে হবে। অন্তরের ভক্তি ও শ্রদ্ধার মধ্য দিয়েই উদযাপিত হবে এইবারের পূজা।

শিব শঙ্কর স্মৃতি পরিষদের আয়োজনে বৃহস্পতিবার বিকেলে শহরের চেলোপাড়া দূর্জয় ক্লাব প্রাঙ্গণে শারদীয় দুর্গাপূজা ২০২০ইং উপলক্ষ্যে করোনায় ক্ষতিগ্রস্থ পরিবারের সদস্য ও প্রতি বছরের ন্যায় এলাকার সাধারণ মানুষের মাঝে বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপোরোক্ত কথাগুলি বলেন। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির সভাপতি ব্যবসায়ী নেতা পরিমল প্রসাদ রাজের সার্বিক ব্যবস্থাপনায় অনুষ্ঠানে পুলিশ সুপার আলী আশরাফ আরো বলেন, পূজা কে কেন্দ্র করে পুরো শহরে নিরাপত্তা ব্যবস্থা জোরদার করা হয়েছে। করোনা দুর্যোগের মাঝে এইবছর স্বাস্থ্যবিধি পালন নিশ্চিতকরণের চ্যালেঞ্জের মাঝেই জেলা পুলিশের পক্ষে বগুড়ায় সুষ্ঠুভাবে শুরু থেকে শেষ পর্যন্ত শারদীয় দুর্গাপূজা উদযাপনে সার্বিক সহযোগিতা অব্যাহত থাকবে সেই লক্ষ্যে ইতিমধ্যেই এলাকাভিত্তিক সকল প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। পরিশেষে পূজায় অসহায়দের পাশে এগিয়ে আসার জন্যে এসপি আশরাফ আয়োজকদের বিশেষভাবে ধন্যবাদও জ্ঞাপন করেন।

বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ বগুড়া পৌর কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক গণমাধ্যমকর্মী সঞ্জু রায়ের পরিচালনায় বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) সনাতন চক্রবর্তী, বগুড়া সদর থানার অফিসার ইনচার্জ হুমায়ুন কবির, দৈনিক করতোয়ার বার্তা সম্পাদক প্রদীপ ভট্টাচার্য্য শংকর, নারুলী পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর জামিরুল ইসলাম এবং ডেন্টিস্ট সুজিত কুমার তালুকদার।

এছাড়াও অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন নারুলী পুলিশ ফাঁড়ির এস.আই বেলাল হোসেন, পূজা উদযাপন পরিষদ পৌর কমিটির কোষাধ্যক্ষ জীবন দাস, সাংস্কৃতিক সম্পাদক চন্দন কুমার রায়, বিশিষ্ট সমাজসেবক যথাক্রমে সাজেদুর রহমান শিপলু, ফরহাদ রাজিব ও আমিনুর রহমান সাগর, ব্যবসায়ী রাজু আহম্মেদ, ৬ নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ আলী শান্ত প্রমুখ। অনুষ্ঠানে ১ম ধাপে ধর্ম, বর্ণ, নির্বিশেষে শতাধিক মানুষের মাঝে পর্যায়ক্রমে শাড়ি, লুঙ্গি ও মাস্ক বিতরণ করা হয়েছে।