ভিজিডি কার্ডের জন্য কেউ টাকা নিলে তার বিরুদ্ধে আইন গত ব্যবস্থা নেওয়া হবে সফিক3 মিনিটে পড়ুন

30

আকাশ @স্টাফ রিপোর্টার

শনিবার বগুড়া সদরের গোকুল ইউনিয়নের দুস্থ গরিব মহিলাদের ভিজিডি কার্ডের ফরম অনলাইনে পূরণ করা হয়।
অনলাইনে আবেদন ফরম পূরণ করা কালে বগুড়া সদর উপজেলা চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক বলেন ভিজিডি কার্ডের জন্য কাউকে কোনো টাকা পয়সা দিবেন না। চেয়ারম্যান হোক বা মেম্বার হোক বা তাদের সহযোগী কেউ হোক। কার্ডের জন্য কেউ টাকা চাইলে আমাকে সরাসরি সংবাদ দেবেন তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। স্বচ্ছতার ভিত্তিতে ভিজিডি কার্ড বিতরণ করা হবে।
জেলা পরিষদের মহিলা সংরক্ষিত আসনের সদস্যা মাহফুজা খানম লিপি বলেন, করোনাভাইরাস থেকে সবাইকে নিরাপদ থাকতে হবে। মাক্স ব্যবহার করে বাইরে যেতে হবে সেখান থেকে ফিরে বাড়িতে আসলে বা অফিস আদালতে গেলে সাবান দিয়ে হাত ধুতে হবে । আপনারা মেয়েদের প্রতি নজর রাখবেন। তাদের প্রতি এমন ভাবে নজর রাখবেন তারা কোথায় যায়, কী করে, তারা নিরাপদ থাকলে আপনাদের পরিবারের সবাই নিরাপদ থাকবে। ছেলেদের প্রতি যেমন যত্নবান হন মেয়েদের প্রতি তেমনি যত্নবান হতে হবে।

ইউনিয়নের সকল ওয়ার্ডের গরীব ও দুস্থদের কাছে থেকে পরিচয় পত্র গ্রহণ করে অনলাইনে ফরম পূরণ করার সময় ইউপি চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সবুজ বলেন আমি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে সকল কাজ স্বচ্ছতার ভিত্তিতে করে আসছি। গরীব দুস্থ, বিধবাদের জন্য সরকারি যে বরাদ্দ এসেছে তা আমি স্বচ্ছতা ও সততার সহিত প্রদান করে থাকি। এসময় উপস্থিত ছিলেন উপজেলা তথ্য সেবা কর্মকর্তা ফেরদৌসী আক্তার, সহকারি কর্মকর্তা নুরে সাদিয়া হক, মৌসুমী আক্তার সারা,, ইউপি সদস্য আলি রেজা তোতন, সালামত আলী, জাকির হোসেন, রফিকুল ইসলাম সাজু, নজমুল হোসেন মজো, উপজেলা তথ্য সেবা অফিস সহায়ক এসকে সেলিম রেজা,ইউপি সচিব আজমল হোসেন, উদ্যোক্তা উজ্জল হোসেন প্রমুখ। সকাল ১০ টা থেকে অনলাইনে ফরম পূরণ করতে আসেন ইউনিয়নের শতশত গরীব ও দুস্থ মহিলা।
গোকুল ইউপি চেয়ারম্যান সওকাদুল ইসলাম সবুজ সরকার এর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের আহ্বায়ক ও ইউপি সদস্য আলী রেজা তোতন,ইউপি সদস্য জাকির হোসেন, ইউপি সদস্য রফিকুল ইসলাম সাজু,