শাজাহানপুরে যুবদলের প্রস্তুতি সভায় তৃন মূলের ক্ষোভ2 মিনিটে পড়ুন

46

 

আরিফুর রহমান মিঠু, শাজাহানপুর(বগুড়া)প্রতিনিধিঃ যুবদলের ৪২তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন উপলক্ষে প্রস্তুতি মূলক আলোচনা সভা করেছে বগুড়া শাজাহানপুর উপজেলা যুবদল। গতকাল শনিবার বিকেল সারে ৪টায় উপজেলা দলীয় কার্যালয়ে সভা অনুষ্ঠিত হয়। এসময় বিভিন্ন বিভিন্ন উপজেলা এবং জেলার নেতা কর্মী এবং তাদের সন্তানদের উপরে ক্ষোভ প্রকাশ করে যুবদলকে বিভক্ত করার অভিযোগ তোলেন বিভিন্ন ইউনিয়ন থেকে আসা নেতা কর্মীরা।
তারা বলেন, উপজেলা যুবলের এখনো আহŸায়ক কমিটি গঠন হয়নাই এবং পুরাতর কমিটিও বিলুপ্ত হয় নাই। কিন্তু বিভিন্ন উপজেলা, জেলা এবং কোন কোন নেতার সন্তানরা বিচ্ছিন্ন ভাবে প্রোগ্রাম করে বিশৃঙ্খলা সৃস্টি করছেন।
উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক(ভারপ্রাপ্ত) সাজেদুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহŸায়ক আব্দুল হাকিম। বিশেষ অতিথির বক্তব্য রাখেন আহŸায়ক কমিটির সদস্য এনামুল হক শাহীন, অন্যান্যর মধ্যে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির আহŸায়ক কমিটির সদস্য হারেজ উদ্দীন, সানি, মাঝিড়া ইউনিয়ন বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক নুরুন্নবী সোনার, বিএনপি নেতা শফিক মেম্বার, যুবদল নেতা সাজুর পরিচালনায় বক্তব্য রাখেন উপজেলা জাসাসেস সাবেক সাধারণ সম্পাদক আব্দুল মতিন, যুবল নেতা আতাহার আলী কাইযুম, আরিফ, বাবু প্রমূখ।

আরিফুর রহমান মিঠু
তারিখঃ ২৪-১০-২০২০
০১৯৩৭৬৩৩৬০৮