পাঁচ তারকা হোটেলে পরীমনি’র জন্মদিন পালন2 মিনিটে পড়ুন

39

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

চিত্রনায়িকা পরীমনি বিভিন্ন সময়ে বিভিন্নভাবে আলোচনায় এসেছেন। ক্যারিয়ারের শুরুতে প্রায় দুই ডজন ছবিতে চুক্তিবদ্ধ হয়ে প্রথম আলোচনায় আসেন। এরপর প্রেম, বিয়ে নিয়েও আলোচনা-সমালোচনায় থেকেছেন বেশ। চলতি বছরের শুরুতে এক সহ পরিচালককে বিয়ের খরব প্রকাশ পায় পরীর। এর কদিন পরই আসে বিচ্ছেদের খবর। এদিকে কয়েকদিন আগেই সাড়ে তিনি কোটি টাকার গাড়ি কিনে ফের আলোচনায় আসেন পরী। এবার এই করোনাকালে পাঁচ তারকা হোটেলে নিজের জন্মদিন উদযাপন করে নতুন করে আলোচনার জন্ম দিয়েছেন তিনি। গতকাল রাজধানীর শাহবাগের একটি পাঁচতারকা হোটেলে জমকালো আয়োজেন পরী পালন করেন তার জন্মদিন।

জন্মদিন এর সময় রাত ৮টায় দেয়া থাকলেও পরী বলরুমে আসেন ১০টা নাগাদ। বলরুমটি সাজানো হয়েছিলো সবুজে। অতিথিদের ড্রেস কোডও ছিলো সবুজ। সবুজ গাউনে নিজেকে ময়ূরী সাজিয়ে এ অনুষ্ঠানে উপস্থিত হয়েছিলেন পরী। এই অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছিলো পরীর মিডিয়ার ঘনিষ্ঠ বন্ধু ও সহকর্মীদের।

প্রত্যেক জন্মদিনে পরীমনি আলাদা একটি রঙ বেছে নেন অনুষ্ঠান রাঙাতে। এবার তার থিম ছিল সবুজ। বলরুম, স্টেজ কিংবা আমন্ত্রিত অতিথিরাও এসেছেন সবুজ গায়ে জড়িয়ে। পরী নিজেও পরেছেন সবুজ রঙয়ের বিশেষ গাউন। পরীমনি বলেন, প্রতিবছর আমার জন্মদিনের অনুষ্ঠানে একটি আলাদা রঙ নির্ধারণ করে থাকি। এ বছরের বেশিটা সময় ঘরবন্দি কেটেছে। প্রকৃতির রঙ সবুজ, আমার কাছে মনে হয়েছে এই রঙটি মনে একটা অন্যরকম প্রশান্তি দেয়। তাই এবার সবুজ বেছে নিয়েছি। শুধু নিজেই ময়ূরী সাজেনি পরী। অনুষ্ঠানস্থলের চারদিকও ছিল ময়ূরের পালকে ঢাকা। এদিকে পরী জানিয়েছিলেন স্বাস্থ্যবিধি মেনে জন্মদিনটি পালন করবেন। কিন্তু অনুষ্ঠানস্থলে কাউকেই মাস্ক পরে আসতে দেখা যায়নি। এদিকে কেক কেটে অনুষ্ঠানের সমাপ্তি ঘটান পরীমনি। কেক কাটার সময় অভিনেত্রীর পাশে ছিলেন তার নানা।