বর্তমান শেখ হাসিনা সরকার ক্রীড়া ক্ষেত্রে সর্বাত্মক গুরুত্ব দিচ্ছে- রনি2 মিনিটে পড়ুন

29

প্রেস বিজ্ঞপ্তি

রোববার বিকেলে বগুড়া বিয়াম ল্যাবরেটরি স্কুল ও কলেজের প্রাক্তন শিক্ষার্থীদের আন্তঃব্যাচ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করা হয়েছে। শহরের আলহাজ¦ মমতাজ উদ্দিন স্টেডিয়ামে এদিন বিকেলে ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন করেন জেলা ফুটবল এ্যাসোসিয়েশনের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান আওয়ামীলীগ নেতা সুলতান মাহমুদ খান রনি।
বিয়াম ল্যাবরেটরি স্কুল ও কলেজের ২০১৭ ব্যাচের আয়োজনে বিদ্যালয়ের শিক্ষক ইউনুস আলীর পরিচালনায় অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন বগুড়া পৌরসভার কাউন্সিলর ওয়ার্ড আওয়ামীলীগ নেতা সৈয়দ সার্জিল আহমেদ টিপু, শাহ সুলতান শাহ জালাল মৎস্য বীজাগারের স্বত্ত্বাধিকারী  শফিকুল ইসলাম, বিদ্যালয়ের শিক্ষক আফরিন আরা, তাহেরুল ইসলাম, জেলা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোক্তাদিরুল ইসলাম মিম। এছাড়াও অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন টুর্নামেন্ট আয়োজক কমিটির মোহাইমিনুল আজিম, রেদওয়ান রহমান, ইন্তেজার নুরানী তাহারাত, অন্তু মল্লিক, সামিন আল সোয়াইব।

উদ্বোধনী অনুষ্ঠানে  প্রধান অতিথির বক্তব্যে সুলতান মাহমুদ খান রনি বলেন, বর্তমান শেখ হাসিনা সরকার ক্রীড়া ক্ষেত্রে সর্বাত্মক গুরুত্ব দিচ্ছে। ক্রীড়ার মাধ্যমে একে অপরের ভাতৃত্ববোধ খুব দ্রæত গড়ে উঠে। খেলার মধ্যে দিয়ে পুরোনো সম্পর্কে নতুনত্বে রুপ নেয়। ক্রীড়ার মাধ্যমে দেশের মানুষের কাছে খুব দ্রæত পৌছে যাওয়া যায়। বতর্মানে বগুড়ার বেশ কয়েকজন খেলোয়াড় জাতীয় পর্যায়ে খেলছেন এবং সারাদেশে বগুড়াকে তুলে ধরেছেন। প্রাক্তন শিক্ষার্থীদের অংশগ্রহনে এই টুর্নামেন্টের সফল হয়ে উঠুক। সকলের মাঝে মেল বন্ধন দাড় করানোর সহজ মাধ্যম হলো খেলায় অংশগ্রহন করা। বিয়াম ল্যাবরেটরী স্কুল ও কলেজ বগুড়ার অন্যতম একটি শিক্ষা প্রতিষ্ঠান। এই প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা অতিতের মত বর্তমানেও নিজেদের নৈপূণ্যে আলো ছড়াচ্ছে। টুর্নাামেন্ট আয়োজকরা জানান এবার প্রাক্তন ৮টি ব্যাচের শিক্ষার্থীরা খেলায় অংশ নিচ্ছেন।