আবারও নায়ক তাসকিন, সঙ্গে আঁচল

230

 

বিনোদন রিপোর্ট

‘ঢাকা অ্যাটাক’ চলচ্চিত্র দিয়ে দেশের রুপালি পর্দায় আবির্ভাব তাসকিন রহমানের। এতে খলচরিত্রে অভিনয় করে তুমুল প্রশংসিত হন তিনি। এরপর ‘বয়ফ্রেন্ড’ ছবিতে নায়ক হিসেবে সামনে আসেন। এই তারকাকে আবারও একই ভূমিকায় দেখা যাবে।
অভিনয় করছেন ‌বেঙ্গল মাল্টিমিডিয়ার প্রযোজনায় নতুন ওয়েব চলচ্চিত্রে। নাম ‘কর্পোরেট। এতে তার বিপরীতে আছেন চিত্রনায়িকা আঁচল।
গতকাল (২৫ অক্টোবর) বিকালে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমানের সঙ্গে এর পরিচালক ফরিদুল হাসান ও নায়িকা আঁচলের আনুষ্ঠানিক চুক্তি স্বাক্ষর হয়।
এ অনুষ্ঠানের উপস্থিত ছিলেন আরটিভির অনুষ্ঠান প্রধান দেওয়ান শামসুর রকিব, প্রশাসন বিভাগের উপ-প্রধান মোহাম্মদ মাসুদুল আমিন, উপ-বার্তা প্রধান মামুনুর রহমান খান, ‘কর্পোরেট’ ওয়েব ফিল্মের লেখক ফেরারি ফরহাদসহ অনেকে।

আঁচল বলেন, ‘ভালো একটি গল্পে কাজ করার সুযোগ পাচ্ছি। আরটিভিকে ধন্যবাদ। আসলে আমি বাছাই করা গল্পে কাজ করছি, সেরকমই এই ওয়েব ফিল্ম।’
ওয়েব চলচ্চিত্র নির্মাণের পরিকল্পনার বিষয়ে আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান বলেন, ‘ওয়েব ফিল্মের গল্প যত ভালো হবে মূলত সেটি তত দর্শকপ্রিয়তা পাবে। আন্তর্জাতিক অঙ্গনে এখন ভালো ভালো ওয়েব ফিল্ম নির্মাণ হচ্ছে। করোনার এই সময়ে আমরা অনেক ওয়েব ফিল্ম দেখেছি, অনেক বিচার-বিশ্লেষণের সুযোগ হয়েছে। আরটিভি ইতোমধ্যে বেশ কয়েকটি ওয়েব ফিল্ম হাতে নিয়েছে। আশা করি সবই হবে। ভালো গল্প হলে এই কাজ আরও এগিয়ে যাবে।’

জানা যায়, শিগগিরই ওয়েব চলচ্চিত্রটির শুটিং শুরু হবে। শহুরে গল্প এখানে উঠে আসবে। থাকবে কর্পোরেট জীবনের নানা ঘটনাও।