বগুড়ায় পুণ্ড্র থিয়েটারের ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত2 মিনিটে পড়ুন

101

 

এস এম সালমান হৃদয় পীরগাছা (বগুড়া)প্রতিনিধিঃ

দিনব্যাপী বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৭ম প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করেছে উত্তরঙ্গের অন্যতম সাংস্কৃতিক সংগঠন পুণ্ড্র থিয়েটার’। র‌্যালী, গেঞ্জি বিতরণ, আলোচনাসভা, গুণীজন সম্মাননা, কেক কর্তন, নাট্য প্রদর্শনী, আপ্যায়নসহ বিভিন্ন কর্মসূচির মাধ্যমে পুণ্ড্র থিয়েটারের নিজস্ব কার্যালয় বগুড়া সদরের বাঘোপাড়ায় পালিত হয় প্রতিষ্ঠাবার্ষিকী।
মঙ্গলবার (২৭অক্টোবর) এ আয়োজন জুড়ে অতিথি ছিলেন আমরা ক’জন শিল্পীগোষ্ঠীর সভাপতি আব্দুল মোবিন, নাট্য অভিনেতা ও বগুড়া থিয়েটারের অন্যতম সংগঠক কনক কুমার পাল অলক, শেখেরকোলা ইউপি চেয়ারম্যান প্রভাষক কামরুল হাসান ডালিম, গোকুল ইউপি চেয়ারম্যান মোঃ সওকাদুল ইসলাম সরকার সবুজ। আয়োজনের একটি পর্যায়ে অতিথিদেরকে পুণ্ড্র থিয়েটারে বিশেষ অবদানের জন্য সম্মাননা স্মারক প্রদাণ করা হয়।
রাহাতুল আলম রাহাতের সভাপতিত্বে অনুষ্ঠানে অতিথিগণ তাদের বক্তব্যে সমাজ উন্নয়নে সুস্থ সংস্কৃতির গুরুত্ব শীর্ষক আলোচনা ও পুণ্ড্র থিয়েটারের সমৃদ্ধি বৃদ্ধির লক্ষ্যে বিভিন্ন নিকনির্দেশনা প্রদাণ করেছেন। এছাড়া থিয়েটারের যেকোনো কর্মকাণ্ডে পরামর্শ ও সহযোগিতা করার আশ্বাস প্রদাণ করেন তারা।
অনুষ্ঠানের সার্বিক পরিচালনায় ছিলেন সংগঠনের সাধারণ সম্পাদক পবন জাকারিয়া। অনুষ্ঠানে অন্যানের মধ্য বক্তব্য রাখেন মহাস্থান প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এস আই সুমন।
উপস্থিত ছিলেন নুরনবী বাপ্পী, ওলীউল্লাহ, নাইম হাসান প্রান্ত, মাসুমা আক্তার মেমি, মিজানুর রহমান, সজল রহমান, মোকাররম হোসাইন, রায়হান রানা, রবিউল ইসলামসহ পুণ্ড্র থিয়েটারের সদস্যবৃন্দ।