আদমদীঘিতে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিক্তিপ্রস্তর উদ্বোধন 2 মিনিটে পড়ুন

34

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি:

বগুড়ার আদমদীঘি উপজেলা সদরে মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিক্তিপ্রস্তর উদ্বোধন করা হয়েছে। ৩০ অক্টোবর বেলা ১১টায় আদমদীঘি বাসস্ট্যন্ডের দক্ষিনে ৪৩ শতক জায়গার উপড় এই মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্রের ভিত্তিপ্রস্তরের ফলক উম্মোচন করে উদ্বোধন করেন প্রধান অতিথি বগুড়া জেলা প্রশাসক মো: জিয়াউল হক।

তিনি বলেন, শেখ মুজিবুর রহমান ইসলামিক ফাউন্ডেশান গঠন করে দেশে ইসলাম ধর্মকে এগিয়ে নিয়েছিলেন। মাঝখানে ইসলাম ধর্মের লেবাশধারি কিছু লোক ধর্মকে পুজি করে দেশে বিভ্রান্ত সৃষ্টি করেছিল। বর্তমান তারই কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দৃঢ মনোবল নিয়ে দেশে ৫৬০টি মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র প্রতিষ্ঠা করছেন। এ দেশে কোন জঙ্গিবাদ সন্ত্রাসীদের স্থান নেই। যারা ধর্ম নিয়ে ব্যবসা করছেন তারা ওঁৎ পেতে দেশে যেন খুঁটি গাড়তে না পারে সেদিকে সকলকে সজাগ থাকতে হবে।

উদ্বোধন উপরক্ষে বাসস্ট্যন্ড চত্বরে উপজেলা নির্বাহি অফিসার সীমা শারমিনের সভাপতিত্বে ও সহকারি কমিশনার (ভুমি) মাহবুবা হকের সঞ্চলনায় সভায় বিষেশ অতিথির বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম খান রাজু, গনপূর্ত বিভাগের নির্বাহী প্রকেওশলী বাকিউল্লাহ। আরও বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সালমা বেগম, ওসি জালাল উদ্দীন, উপজেলা আওয়ামীলীগের সহসভাপতি আবু রেজা খান, ইউপি চেয়ারম্যান জিল্লুর রহমান প্রমূখ।

উল্লেখ্য: প্রায় ১৩ লক্ষাধিক টাকা ব্যায়ে এই মডেল মসজিদ ও ইসলামিক সাংস্কৃতিক কেন্দ্র নির্মান করা হচ্ছে।