কলকাতা মোহামেডান নিয়ে মুখ খুললেন জামাল

193

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

গুঞ্জনটা বাতাসে ভাসছিল গত কিছুদিন ধরেই- জামাল ভূঁইয়া যোগ দিচ্ছেন কলকাতা মোহামেডানে! এনিয়ে জানা যাচ্ছিল না বাংলাদেশ অধিনায়কের মন্তব্য। তিনি ছিলেন পরিবারের সঙ্গে ডেনমার্কে। দেশে ফিরে গণমাধ্যমের মুখোমুখি হতেই প্রশ্নের মুখে জামাল। তিনিও এনিয়ে মুখ খুললেন।

জামাল ভূঁইয়া মোহামেডানে যাওয়ার খবর উড়িয়ে দিয়ে জানালেন এটি গুজব। একইসঙ্গে বললেন আপাতত নেপালের বিপক্ষে দুটি আন্তর্জাতিক প্রীতি ম্যাচ নিয়েই ভাবছেন তিনি।

 

শুক্রবার পল্টনের বঙ্গবন্ধু স্টেডিয়ামে জাতীয় দলের সঙ্গে অনুশীলনের ফাঁকে জামাল বলেন, মন কোনো প্রস্তাব পাননি তিনি। বলেন, ‘এটি গুজব। আমি কোনো চুক্তির বিষয়ে জানি না। কোনো চুক্তির প্রস্তাবও নেই। কোনো চুক্তির প্রস্তাব পেলে বলব আপনাদের।’

১৩ ও ১৭ নভেম্বর বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে নেপালের সঙ্গে দুটি প্রীতি ম্যাচে লড়বে বাংলাদেশ।

সেই ম্যাচ সামনে রেখে গত শনিবার থেকে শুরু হয়েছে অনুশীলন। তবে জামাল যোগ দিলেন শুক্রবার। যোগ দিয়েই আত্মবিশ্বাসী অধিনায়ক বলেন, ‘আমরা আমাদের সর্বোচ্চ দিতে চাই। আশা করি ম্যাচ দুটি জিতব। এ দুইটা ম্যাচ ভালো করতে হবে। না হলে মানুষ, মিডিয়া বলবে, জাতীয় দল পারফরম করতে পারে না।’

করোনা সংক্রমণের শুরুতেই ঢাকা ছাড়েন জামাল। ডেনমার্কে পরিবারের সঙ্গে থাকার সময় ফিটনেস পরিশ্রম করেছেন। কিন্তু ফিটনেস শতভাগ নেই। ডেনমার্কে ১০ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা। এটা বেশ ভুগিয়েছে তাকে।

জামালের মতো অনুশীলনে চলে এসেছেন প্রধান কোচ জেমি ডে। তার অধীনেই নেপাল মিশনে প্রস্তুত হচ্ছে দল।