রাশি দেখে বানান জীবনসঙ্গী4 মিনিটে পড়ুন

40

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

জীবনসঙ্গী বানাতে অনেককিছু নিয়ে ভাবনা-চিন্তা করা হয়। তারপরও দেখা যায় যে বিয়ের পর তা অনেকের পরিবারে সমস্যার সৃষ্টি হয়। দুজনের মতের মিল না হলে সংসার টিকিয়ে রাখা অসম্ভব হয়ে ওঠে। এক্ষেত্রে যারা রাশিফলে বিশ্বাস করেন তারা এর আশ্রয় নিতে পারেন। আপনার রাশির সঙ্গে মিলবে এমন রাশির জীবনসঙ্গী বানালে আপনাদের দাম্পত্য জীবন আরও সুন্দর হতে পারে। চলুন দেখে নিই কোন রাশির সঙ্গে কোন রাশির মিল রয়েছে-

মেষ ও সিংহ

এই দুই রাশির জাতকরা বিয়ে করলে তারা সারাজীবনের মতো সুখী হন। কেউ কখনও তাদের আলাদা করতে পারে না। এরা যেমন সবসময় একে অপরকে সমর্থন করেন তেমনই দুজনদুজনের ইচ্ছেটাকেও বুঝতে পারেন। গুরুত্ব দেন। একে অপরের সমস্যার সমাধানও করেন। এছাড়াও দুজনেই উচ্চাশায় বাঁচেন। যদি সম্পর্কে কোনো সমস্যা আসে তখন তারা একে অপরকে অনেকটা সময় দিয়ে সবটা ঠিক করে দেওয়ার ক্ষমতা রাখেন। এছাড়াও তাদের যৌনজীবনও খুব সুখের হয়। সব মিলিয়ে খুব ভালো থাকেন এই দুই রাশির জাতকরা।

মিথুন ও তুলা

এই দুই রাশির জাতক বরাবরই খুব স্বাধীনচেতা। কিন্তু একে অপরকে খুব ভালো বুঝতে পারেন। কিন্তু কখনই খুব বেশি কমিনমেন্টে যেতে চান না। তাদের সম্পর্কে স্পেস খুবই গুরুত্বপূর্ণ। তারা যখন একে অপরের সঙ্গে বৈবাহিক সম্পর্কে আবদ্ধ হন তখন তারা একে অপরকে খুব সম্মানের চোখে দেখেন। দুজনেই খুব সরল হন। আর দুজন স্বাধীনচেতা হলেও একে অপরের মধ্যে খুব সুন্দর ভারসাম্য বজায় রেখে চলতে পারেন।

ধনু ও কুম্ভ

এই দুই রাশিই কিন্তু প্রেমের শুরু থেকেই বিয়ের কথা ভাবেন। আর শেষ পর্যন্ত তাদের স্বপ্নপূরণ হয়। আর তাদের ভবিষ্যত ও খুব সুখের হয়। এছাড়াও তারা খুব অ্যাডভেঞ্চার প্রিয়। সেই সঙ্গে তাদের ঝুলি থাকে অভিজ্ঞতায় পূর্ণ। তবে প্রয়োজনে দুজন কিন্তু দুজনকে যথেষ্ঠ সময়ও দেন। কিন্তু খুব বেশি সময় একে অপরকে ছেড়ে থাকতে পারেন না। সেই সঙ্গে তাদের যৌনজীবনও খুব সুখের হয়। সব মিলিয়ে এই জুটির সম্পর্ক খুবই শক্তিশালী।

বৃষ ও বৃশ্চিক

বৃষ রাশির জাতকরা ধৈর্যশীল, অনুগত এবং শরীরী সম্পর্কের প্রতি তাদের আগ্রহ একটু বেশিই থাকে। তবে বৃশ্চিকরা একদম নিজেদের মতো থাকতে পছন্দ করেন। সেই সঙ্গে নিজেদের গোপনীয়তা বজায় রাখতে ভালোবাসেন। এই দুই রাশির জাতরা যখন একসঙ্গে থাকেন তখন তাদের মধ্যে অনেক পরিবর্তন আসে। একে অপরের প্রতি ধৈর্যশীল হন। বৃশ্চিক রাশির জাতকরা তাদের সম্পর্ককে সবসময় সুরক্ষিত রাখেন। আর বিয়ের পর তাদের সম্পর্ক আরও মজবুত হয়।

কর্কট ও মকর

এই দুই রাশির জাতকরাই স্বাধীনচেতা, কর্মঠ, নিজেদের সুখের জন্য নিজেরাই ১০০। এছাড়াও তাদের খুব তাড়াতাড়ি মনের পরিবর্তন হয়। কিন্তু ভবিষ্যতের কথা ভেবেই তারা জীবনসঙ্গী বেছে নেওয়ার সিদ্ধান্ত নেন। তারা খুব সঠিক সিদ্ধান্ত নিতে পারেন। এই দুই রাশির জাতক যখন একসঙ্গে থাকেন তখন তারা খুবই সুখে থাকেন। বাড়ির শান্তি বজায় থাকে। তাদের পরিবারও খুব সুখী হয়।