বগুড়ায় স্বেচ্ছাসেবক লীগ নেতা রনি হত্যা মামলার আসামি সম্রাট গ্রেফতার2 মিনিটে পড়ুন

38

স্টাফ রিপোর্টার

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগের প্রচার সম্পাদক রোকনুজ্জামান রনি (২৯) হত্যা মামলার আসামি মোহাম্মাদ সম্রাটক (২৫) গ্রেফতার করেছে পুলিশ। শনিবার বিকেল ৪ টা ৫ মিনিটে স্টেডিয়াম ফাঁড়ি পুলিশ তাকে শহরের জামিলনগর তালতলা রোড থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত মোহাম্মাদ সম্রাট বগুড়া শহরের মালগ্রাম কসাইপাড়ার মোহাম্মাদ ফেরদৌসের ছেলে।

এর আগে গত ৮ আগস্ট,  এই হত্যাকান্ড মামলার প্রধান আসামি আব্দুস সোবহানকে (৩০) নওগাঁ জেলার রানীনগরের আবাদপুকুর থেকে গ্রেফতার করে পুলিশ।

স্টেডিয়াম পুলিশ ফাঁড়ির এসআই ও মামলার তদন্তকারী কর্মকর্তা জাহাঙ্গীর আলম জানান, স্বেচ্ছাসেবক লীগ নেতা রনি হত্যা মামলার আসামি সম্রাট ঘটনার পর থেকেই পলাতক ছিল। গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়েছে। শনিবার গ্রেফতারের পরেই তাকে সদর থানায় হস্তান্তর ও রোববার আদালতে পাঠানো হয়েছে।

বগুড়া সদর থানা পুলিশ সূত্রে জানা যায়, শনিবার ১৮ জুলাই সন্ধ্যা সাড়ে ৬টায় শহরের মালগ্রাম মধ্যপাড়ায় জেলা স্বেচ্ছাসেবকলীগের প্রচার সম্পাদক রোকনুজ্জামান রনি ও তার ভাগিনাকে দুর্বত্তরা ছুরিকাঘাত করে পালিয়ে যান। পরে আহত অবস্থায় রোকনুজ্জামান রনিকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ২৭ জুলাই রাত দেড়টার দিকে তিনি মারা যান।