দূর্নীতিবাজদের বিরুদ্ধে যুদ্ধ করতে আমি মাঠে নেমেছি- মজনুর রহমান মজনু।

321

নন্দিগ্রাম (বগুড়া) প্রতিনিধি :-

বগুড়া নন্দিগ্রাম উপজেলা আওয়ামীলীগের যুগ্নসাধারন সম্পাদক ও আসন্ন ৩নং ভাটরা ইউনিয়নের চেয়ারম্যান পদপার্থী তরুন নেতা মজনুর রহমান মজনু বলেন- দূর্নীতিবাজদের বিরুদ্ধে যুদ্ধ করতে আমি মাঠে নেমেছি।
সেবার নামে যারা সাধারন মানুষের সাথে দালালী ও হয়রানী করে তাদের সাথে আমার যুদ্ধ ঘোষনা। আমরা অত্র ইউনিয়নের উন্নয়ন চাই, আমাদের ইউনিয়নকে মডেল ইউনিয়ন হিসাবে গড়তে দূর্নিতির বিরুদ্ধে আমাদের রুখে দাঁড়াতে হবে, আর এটাই তার উত্তম সময়। আগামী নির্বাচনে দূর্নীতিবাজদেরকে প্রত্যাখান করুন।

০১ নভেম্বর ২০২০ইং রোজ রবিবার , নির্বাচনী প্রচারনার শেষে অত্র ইউনিয়নের নিজ গ্রাম বৃকঞ্চি সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে গ্রামবাসী ও সহযোদ্ধাদের নিয়ে আলোচোনা সভায় তিনি এসব বলেন।

তরুন সমাজসেবক মজনুর রহমান মজনু,
বগুড়া সরকারি শাহসুলতান কলেজের সাবেক ছাত্রলীগ নেতা, নন্দিগ্রাম উপজেলা সাবেক ছাত্রলীগ নেতা, সাবেক আহব্বায়ক উপজেলা সেচ্ছাসেবক লীগ এবং বর্তমানে নন্দীগ্রাম উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক।

তিনি আরো বলেন – আমার বাবার মরহুম জালাল উদ্দিন মন্ডল ছিলেন ৩নং ভাটরা ইউনিয়নের সাবেক জনপ্রিয় চেয়ারম্যান ও মাটি ও মানুষের নেতা। আমি তার আদর্শে গড়া কর্ণধার। আমাকে আগামী নির্বাচনে আপনাদের মূল্যবান ভোট দিয়ে আপনাদের সেবা করার সুযোগ দিন। আমি বাবার আদর্শ নিয়ে দূর্নিতি ও মাদকমুক্ত ইউনিয়ন আপনাদের উপহার দিব ইনশাল্লাহ।