বগুড়ায় ৮ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার2 মিনিটে পড়ুন

44

স্টাফ রিপোর্টার

বগুড়ায় ৮ম শ্রেণি পড়ুয়া এক ছাাত্রীকে ধর্ষণের অভিযোগে আমিনুর ইসলাম(২৭) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। রোববার দিবাগত রাতে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আমিনুর পেশায় সিএনজি চালক ও সদর উপজেলার এরুলিয়া ইউনিয়নের কাহলা গ্রামের আলতাব আলীর পুত্র। এই ঘটনায় সোমবার দুপুরে ধর্ষণের শিকার ওই ছাত্রীর বাবা বাদী হয়ে সদর থানায় মামলা দায়ের করেছেন।

 

পুলিশ ও মামলা সূত্রে জানা যায়, শহরের বেসরকারি মাদ্রায় ৮ ম শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রীর সাথে অভিযুক্ত যুবকের মোবাইল ফোনে পরিচয় গড়ে উঠে। পরিচয়ে এক পর্যায়ে যুবক ওই ছাত্রীকে দেখা করার জন্য ফুঁসলিয়ে রাজি করে৷ এরপর গত ২৭ অক্টোবর,  ওই যুবক সিএনজি করে ওই ছাত্রীকে তার বাড়ির সামনে থেকে নানারকম ছলচাতুরি করে উঠিয়ে এনে এরুলিয়াতে নিয়ে যায়। সেখানে নির্জন জায়গা দেখে ওই ছাত্রীকে ধর্ষণ করে। পরবর্তীতে ওই ছাত্রী বাড়িতে এসে বাবা-মাকে সব জানান। পরে ছাত্রীর বাবা রোববার রাতে থানায় অভিযোগ দায়ের করলে ওই রাতেই পুলিশ অভিযান চালিয়ে আমিনুরকে গ্রেফতার করে।

 

বগুড়া সদর সার্কেল ও জেলা পুলিশের মিডিয়া মুখপাত্র (অতিরিক্ত পুলিশ সুপার) সনাতন চক্রবর্তী  বলেন, অভিযোগ পাওয়ার পরেই দু’জন এসআইকে তদন্তের দায়িত্ব দেওয়া হয়েছিল। যেহেতু অভিযুক্তের কোন পরিচয় জানা ছিলনা তাই বিষয়টা একেবারেই ক্লুলেস ছিল৷ তারপরও আমরা বিভিন্ন পদ্ধতি অবলম্বন করে আমিনুরকে গ্রেফতারে সফল হই। ভিকটিম নিজেও অভিযুক্তর পরিচয় নিশ্চিত করেছে।

তিনি আরও বলেন, সোমবার গ্রেফতারকৃত আমিনুরকে আদালতে প্রেরণ করা হবে।