শুধু ভাল ছাত্র/ছাত্রী হিসাবে গড়ে উঠলেই হবে না, ভাল মানুষ হিসাবে গড়ে উঠতে হবে.. রিপু2 মিনিটে পড়ুন

48

সাইদুর রহমান সাজু, মহাস্থান বগুড়া থেকে : বুধবার সকাল ১০ টায় বগুড়া সদরের শাখারিয়া ইউনিয়ন পরিষদের আয়েজনে এলজিএসপি- ৩ প্রকল্পের আওতায় ইউনিয়নের বিভিন্ন উচ্চ বিদ্যালয়ের এসএসসি পরীক্ষায় জিপিএ ফাইভ প্রাপ্ত ৭জন ছাত্র/ ছাত্রীদের হাতে বাই সাইকেল তুলে দেওয়া হয়।

ইউপি চেয়ারম্যান প্রভাষক কামরুল হুদা উজ্জলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে ছাত্র/ ছাত্রীদের হাতে বাই সাইকেল তুলে দেন বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। তিনি বলেন শুধু লেখাপড়া শিখলেই হবে না , লেখাপড়ার পাশাপাশি সমাজে ভাল মানুষ হিসাবে গড়ে উঠতে হবে, তাহলেই লেখাপড়া সার্থক হবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আজিজুর রহমান , তিনি বলেন স্থানীয় সরকারকে শক্তি শালী করার লক্ষে নারীদের ক্ষমতায়ন সৃষ্টি করা হয়েছে। যাতে করে পুরুষের পাশাপাশি নারীরাও সমান অধিকার ভোগ করতে পারে। ইউপি চেয়ারম্যান বলেন, আমি সর্বদায় সততার সহিত কাজ করতে চাই। মেধাবিদের মেধা বিকাশে তাদেরকে সর্বাত্বক সহযোগীতা করে যাব। যাদেরকে বাই সাইকেল প্রদান করা হলো তাদের মেধার মূনল্যায়ন করেই নির্বাচিত করা হয়েছে, আগামীতেও আমি স্বচ্ছতার সহিত কাজ করতে চাই বা করব। এসময় উপস্থিত ছিলেন –ইউপি সদস্য ডা, মন্জুরুল আহসান, নেছার উদ্দিন, রবিউল ইসলাম বাবলা, আব্দুল জলিল, আজাদ বাবলু, মান্নু মিয়া, মিজানুর রহমান, অজেদা খাতুন, শিউলি খাতুন, পল্লি মঙ্গল বারুই পাড়া ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ের সভাপতি সামছুল হক, প্রধান শিক্ষক বজলার রহমান,, পাঁচ বাড়িয়া উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক হেলেনা খাতুন। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ইব্রাহিম হোসেন, মামুদুল হাসান সাইদ, সজিব হোসেন, আলহাজ্ব ফটিক হোসেন, মোকছেদ রহমান, ইউপি সচিব মশিউর রহমান মনি, প্রভাষক নুরুল ইসলাম, মতিউর রহমান প্রমুখ।