১৩ মিনিটে ৪ গোল, দুরন্ত বায়ার্ন2 মিনিটে পড়ুন

42

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

৬৬ মিনিট অবধি স্কোর ২-২। ঘরের মাঠে দারুণ খেলার আভাস দেয়া সালজবার্গ রুখেও দিতে পারত বায়ার্নকে। কিন্তু শেষের দিকে স্বাগতিকদের রক্ষণভাগ যেন তাসের ঘরের মতো ভেঙে গেল। ১৩ মিনিটে চার গোল করে উল্টো গোল উৎসব করে মাঠে ছাড়ে ডিফেন্ডিং চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখ।

চ্যাম্পিয়ন্স লিগে মঙ্গলবার রাতে এ গ্রুপের ম্যাচে বায়ার্ন জিতেছে ৬-২ গোলে। অস্ট্রিয়ার রেড বুল অ্যারেনায় শুরুতেই কিন্তু চমক দেখিয়েছিল সালজবার্গ। চার মিনিটেই লিড নেয় দলটি। বক্সের কোনা থেকে জোরালো শটে ম্যানুয়েল নয়্যারকে পরাস্ত করেন মেরগেম বেরিসা। ২১ মিনিটে সমতায় ফেরে বায়ার্ন। সেটাও পেনাল্টি থেকে। গোলটি করেন রবার্ট লেভানডোভস্কি। প্রতিপক্ষের ডি-বক্সে এরনঁদেজ ফাউলের শিকার হলে পেনাল্টির বাঁশি বাজায় রেফারি।

৪৪ মিনিটে প্রতিপক্ষের উপহারে এগিয়ে যায় বায়ার্ন। আত্মঘাতি গোল করে বসেন সালজবার্গের ডিফেন্ডার। ডান দিক থেকে টমাস মুলারের ক্রস ক্রিস্টেনসেনের মাথায় লেগে বল জালে জড়ায় (২-১)।
৬৬ মিনিটে সালজবার্গকে সমতায় ফেরান মাসাইয়া ওকুগাওয়া (২-২)। কিন্তু এরপর থেকেই যেন বদলে যেতে থাকে অপ্রতিরোধ্য বায়ার্ন। ৭৯ থেকে ৯২, শেষ ১৩ মিনিটে চার গোল করে বায়ার্ন। গোল গুলো করেন যথাক্রমে বোয়েটাং, সানে, লেভানডোভস্কি ও লুকাস হার্নান্দেজ। ৬-২ গোলের বড় জয় নিয়ে মাঠ ছাড়ে বায়ার্ন মিউনিখ।

গ্রুপের আরেক ম্যাচে লোকোমোতিভ মস্কোর মাঠে ১-১ ড্র করেছে আটলেটিকো মাদ্রিদ। তিন ম্যাচে ৯ পয়েন্ট নিয়ে শীর্ষে বায়ার্ন। সমান ম্যাচে একটি করে জয় ও ড্রয়ে ৪ পয়েন্ট নিয়ে দুই নম্বরে আটলেটিকো। দুই ড্রয়ে ২ পয়েন্ট নিয়ে তিনে আছে লোকোমোতিভ। সালজবার্গের সংগ্রহ ১ পয়েন্ট।