জেলা বিএনপি অনুমোদিত শিবগঞ্জ আহবায়ক কমিটি বহালের দাবিতে মানববন্ধন2 মিনিটে পড়ুন

29

রশিদুর রহমান রানা শিবগঞ্জ ( বগুড়া) প্রতিনিধি

বিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশিত ও বগুড়া জেলা বিএনপি অনুমোদিত শিবগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি (রাজ্জাক ও তৌফিক) কে বহাল রাখার দাবিতে রায়নগর ইউনিয়ন বিএনপি’র মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (৬নভেম্বর) বিকালে থানা ছাত্রদলের প্রতিষ্ঠা সাধারন সম্পাদক ও থানা বিএনপির আহবায়ক কমিটির অন্যতম সদস্য শফিকুল ইসলাম শাহীন এর নেতৃত্বে রায়নগর বন্দরে এই মানব বন্ধন অনুষ্ঠিত হয়।

এসময় তিনি মানব বন্ধন থেকে বলেন,আমরা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শকে অনুসরণ করে বিএনপি করি। আর দলের নেতা তারেক রহমানের মাধ্যমে সামনের দিকে এগিয়ে যেতে চাই।
আর সেই মুহুর্তে কিছু ষড়যন্ত্রকারী তারেক রহমানের নির্দেশিত বগুড়া ও জেলা বিএনপি অনুমোদিত শিবগঞ্জ উপজেলা বিএনপির আহবায়ক কমিটি (রাজ্জাক ও তৌফিক) কে নিয়ে গঠিত কমিটি বানচালের চেষ্টা করছেন।
এতে শিবগঞ্জ বিএনপির নেতাকর্মী অনেকটা হতাশ হয়ে পড়েছেন। শিবগঞ্জ আহবায়ক কমিটি অনেক শক্তিশালী সংগঠনে পরিণত হয়ে ঐক্যবদ্ধ হয়েছে। যে কারনে ক্ষমতাশীল দল তাদের মামলায় জর্জরিত করে দমিয়ে রাখতে চায়। এসময় উপস্থিত ছিলেন, ইউনিয়ন বিএনপি নেতা অধ্যক্ষ মাসুদুর রহমান সবুজ, ২নং ওয়ার্ড সভাপতি খোরশেদ আলম, আব্দুর রাজ্জাক, আশরাফুল ইসলাম, রুহুল আমিন, শহিদুল ইসলাম, পানি ইন্না মিয়া, মহিদুল ইসলাম, মকবুল হোসেন, গিয়াস উদ্দিন, জাহিদুল ইসলাম,খোকন প্রধান, বিপ্লব রহমান,জুয়েল ইসলাম, ছাত্রদল নেতা হারুন অর রশিদ,রাসেল রহমান, পারভেজ রহমান,জোবায়ের,ইউসুফ আলী, রেজাউল করিম, রায়হান আলী,বেলাল উদ্দিন, রাহেল মোল্লা প্রমূখ সহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা।