নামুজায় আওয়ামী লীগ নেতা আনোয়ার পারভেজের সার্বিক ব্যবস্থাপনায় বয়স্ক- বিধবা, প্রতিবন্ধি ও কর্মহীনদের মাঝে মাস্ক,চারা গাছ ও খাদ্য বিতরণ2 মিনিটে পড়ুন

32

আব্দুর রহমানঃবঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে শুক্রবার সকাল ১১ টায় বগুড়া সদরের নামুজা ইউনিয়নের টেংরা সরকারী প্রথমিক বিদ্যালয় মাঠে ইউনিয়নের বয়স্ক-বিধবা, প্রতিবন্ধি ও কর্মহীনদের মাঝে ফলজ, বনজ গাছের চারা , খাবার ও মাক্স বিতরণ করা হয়।
ইউনিয়ন আওয়ামীরীগের সভাপতি আব্দুল জলিলের সভাপতিত্বে ও আওয়ামীলীগ নেতা আনোয়ার পারভেজের আয়োজনে ও সার্বিক ব্যবস্থাপনায় প্রধান অতিথি হিসাবে উক্ত সামগ্রী বিতরণ করেন পরিশ্রমী রাজনীতিবিদ , নামুজা ইউনিয়নের ঐতিহ্যবাহী আওয়ামীলীগ পরিবারের কৃতি সন্তান , বগুড়া জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। তিনি বলেন আজকের যে অনুষ্ঠান তা প্রসংসার দাবী রাখে। এজন্য ইউনিয়ন আওযামীলীগ নেতা আনোয়ার হোসেনকে ধন্যবাদ। তিনি আরও বলেন বনজ গাছ কাঠ দেয়, তা বড় হলে বিক্রি করলে অর্থও আয় করা যাবে। ফলজ গাছ থেকে ফল খাওয়া যাবে, কাঠও পাওয়া যাবে। এজন্য সবারই উচিৎ বঙ্গ বন্ধুর জন্ম শত বার্ষিকীতে কমপক্ষে ৩ টি করে গাছ লাগান। সকলের কাছে তিনি বঙ্গ বন্ধু পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া চান। দেশ এগিযে যাচ্ছে এবং প্রধান মন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এগিয়ে যাবে। এসময় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন কুমিল্লা মুরাদ নগর উপজেলা চেয়ারম্যান সন্মুখ বীর মুক্তি যোদ্ধা সৈয়দ আব্দুল কাইয়ুম খসরু, জেলা আওয়ামীলীগের সাবেক সমাজ কল্যাণ সম্পাদক সন্মুখ বীর মুক্তিযোদ্ধা আবু সেলিম। এসময় উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আব্দুল বাছেদ, রুমি বেগম,বীর মুক্তি যোদ্ধা আ: আজিজ, ৯ নং ওয়ার্ড আওয়ামীলীগ নেতা মাষ্টার নুর আলম, সাজেদুর রহমান সাজু মাষ্টার( ইউপি সদস্য প্রার্থী), জামিল, আদর, সাজেদুল, আ: খালেক, সঞ্জয়, রুহুল আমিন, মোফাজ্জল, আবু জাফর, জাহিদ, জুল হক, সহ ইউনিয়ন আওয়ামীলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃ বৃন্দ।
প্রধান অতিথি অনুষ্ঠান শেষে স্কুল অফিসের সামনে একটি বৃক্ষ রোপন করেন।