রাষ্ট্রপতির গেজেটের মাধ্যমে শ্রম আদালতের (রাজশাহী বিভাগীয়) সদস্য নিযুক্ত হয়েছেন বগুড়া জেলা শ্রমিকলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুস সালাম

120

প্রেস বিজ্ঞপ্তি

রাষ্ট্রপতির গেজেটের মাধ্যমে শ্রম আদালতের (রাজশাহী বিভাগীয়) সদস্য নিযুক্ত হয়েছেন বগুড়া জেলা শ্রমিকলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুস সালাম। এউপলক্ষে শনিবার বিকেলে দলীয় কার্যালয়ে শ্রমিক লীগের অন্তভূক্ত বিভিন্ন ব্যাসিক ইউনিয়নের পক্ষথেকে গণ সংবর্ধনা অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানানো হয়। জেলঅ শ্রমিকলীগ এই সংবর্ধনা অনুষ্ঠানটির আয়োজন করে।
এসময় জেলা শ্রমিকলীগের সভাপতি (ভারপ্রাপ্ত) আব্দুস সালাম উপস্থিত নেতৃবৃন্দকে বলেন, বর্তমান সরকার শ্রমিক বান্ধব সরকার। শ্রমিকের ভাগ্রের উন্নয়নে সরকার বিভিন্ন পদক্ষেপ নিয়েছে। আগামীতে শ্রমিকের ন্যায় সংগত যেকোন সমস্যা সমাধানে জোরালো ভূমিকা পালন করা হবে বলেন তিনি জানান।
এসময় উপস্থিত ছিলেন, জেলা শ্রমিক লীগের সহ-সভাপতি কামরুল মোর্শেদ আপেলের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন রানার পরিচালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সাংগঠনিক সম্পাদক আলতাফ হোসেন, নুর খান, শোভন, দপ্তর সম্পাদক হারুনার রশিদ রাফি, প্রচার নুরুল আমিন, হারুনার রশিদ প্রমূখ। অনুষ্ঠানে বিভিন্ন উপজেলা, শহর ও বিভিন্ন ব্যাসিক সংগঠনের নেতারা আব্দুস সালামকে ফলদিয়ে শুভেচ্ছা জানায়।