আনসু ফাতির ইনজুরিতে চিন্তিত বার্সা2 মিনিটে পড়ুন

38

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

শনিবার রিয়াল বেতিসের বিপক্ষে বড় জয়ের স্বস্তি ম্যাচ শেষে থাকেনি বার্সেলোনার। দলের অন্যতম ভরসা আনসু ফাতির চোট ভাবিয়ে তুলছে কাতালানদের। বেতিসের বিপক্ষে প্রথমার্ধে আলিসা মেন্দির ফাউলের শিকার হন ফাতি। ম্যাচ শেষে বার্সেলোনা জানিয়েছে, হাঁটুর লিগামেন্ট ছিঁড়ে যাওয়ার আশঙ্কা রয়েছে ফাতির। পরীক্ষার পর জানা যাবে বিস্তারিত।

১৮ বছর বয়সী এই স্প্যানিশ উইঙ্গারের চোট ভাবাচ্ছে বার্সেলোনাকে। এমন ইনজুরিতে মাঠের বাইরে থাকতে হতে পারে তিন থেকে পাঁচ মাস- জানিয়েছেন স্পেনের একটি স্পোর্টস ক্লিনিকের ডাক্তার রিপল। স্প্যানিশ ক্রীড়া দৈনিক মার্কাকে তিনি বলেন, ‘বার্সেলোনা আনসু ফাতির ইনজুরির বিষয়ে আমাদের সঙ্গে যোগাযোগ করেছে। প্রাথমিকভাবে আমাদের মনে হয়েছে ইনজুরিটা বেশ গুরুতর।

ইনজুরি থেকে সেরে উঠতে লেগে যেতে পারে তিন থেকে পাঁচ মাস পর্যন্ত।’
অভিষেকের পর থেকেই আলো ছড়ানো আনসু ফাতিতে স্বপ্ন দেখছিল বার্সেলোনা। অর্থ সঙ্কটে গ্রীষ্মকালীন দলবদলে স্ট্রাইকার কিনতে ব্যর্থ বার্সেলোনা ভরসা রেখেছিল আনসু ফাতির উপর। তার প্রতিদানও দিচ্ছিলেন তিনি। এর আগে ইনজুরিতে পড়েন ফিলিপে কুটিনহো। ব্রাজিলিয়িান মিডফিল্ডারকে চলতি মাসের শেষ দিকেই অবশ্য পাবে কাতালানরা। লুইস সুয়ারেজ ক্লাব ছাড়ার পর তার অভাব ঘোচাতে ব্যর্থ অঁতোয়ান গ্রিজম্যান। লম্বা ইনজুরি থেকে ফিরে উসমান ডেম্বেলে নিয়মিত সুযোগ পেলেও ধারাবাহিকতার অভাবে ভুগছেন। ফরোয়ার্ডদের ব্যর্থতার সঙ্গে ফাতির চোটে সঙ্কটে বার্সেলোনা।

রোনাল্ড কোম্যানকে এখন ভরসা রাখতে হবে গ্রিজম্যান-ডেম্বেলের উপরই। ফাতির ইনজুরিতে কপাল খুলল কার্লোস ব্রাথওয়েটের। বার্সার জার্সিতে এখনো সেভাবে নিজেকে মেলে ধরতে পারেননি তিনি।