সারিয়াকান্দিতে পৌর নির্বাচনে মেয়র পদে মনোনয়ন ফরম জমা দিলেন-মতিউর রহমান মতি2 মিনিটে পড়ুন

27

পাভেল মিয়া, সারিয়াকান্দি (বগুড়া) প্রতিনিধিঃ আগামী সারিয়াকান্দি পৌরসভা নির্বাচনে মেয়র পদে দলীয় মনোনয়ন চেয়ে দাখিল করেছেন সারিয়াকান্দি উপজেলা আওয়ামীলীগের যুগ্ন সাধারণ সম্পাদক মতিউর রহমান মতি।

গতকাল মতিউর রহমান মতি উপজেলা আওয়ামলীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক এবং পৌর আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট আবেদন পত্র দাখিল করেন।
স্থানীয় সূত্রে জানা গেছে, মতিউর রহমান মতি রাজনীতি শুরু থেকেই প্রয়াত জননেতা আব্দুল মান্নান এমপি’র সাথে থেকে সেবামূলক কাজ করেছেন। উপজেলার মানুষের সাথে পরিচয় বেশি তাকে সবাই চিনে এবং সবাই জানে সে একজন সৎ ও ভালো লোক।
মনোনয়ন দাখিলের পর এক সাক্ষাৎকারে মতিউর রহমান মতি বলেন, আমার নেতা প্রয়াত জননেতা আব্দুল মান্নান এমপি সবসময় দিবারাত্রী মানুষের সুখ-দুঃখে পাশে ছিলেন। তিনি সবসময় সাধারণ মানুষের কথা ভাবতেন। কিভাবে মানুষের ভাগ্যের উন্নয়ন করা যায়। দল আমাকে মনোনয়ন দিলে আমার নেতার আদর্শ বুকে ধারন করে পৌরবাসীর উন্নয়নে কাজ করে যাবো। আমার জন্য সবার কাছে দোয়া ও সহযোগীতা চাই।
এ সময় বগুড়া-১ (সারিয়াকান্দি-সোনাতলা) আসনের সংসদ সদস্য সাহাদারা মান্নান, উপজেলা আওয়ামীলীগ ও সকল সংগঠনের নেতৃবৃন্দসহ পৌর আওয়ামীলীগের সভাপতি কোরবান আলী ফকির উপস্থিত ছিলেন।