বগুড়া সদরের শেখেরকোলা ইউনিয়ন বিএনপির সম্মেলন অনুষ্ঠিত3 মিনিটে পড়ুন

106

সোহাগ মাহবুব, বগুড়াঃ

সোমবার বগুড়া সদরের তেলিহারা আলিম মাদ্রাসা মাঠে শেখেরকোলা ইউনিয়ন বিএনপির দ্বি বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

ইউনিয়ন বিএনপির আহবায়ক সাবেক ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম রশিদ মৃধা সভাপতিত্বে
অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বগুড়া জেলা বিএনপির আহবায়ক ও বগুড়া-৬ সদর আসনের সংসদ সদস্য গোলাম মোহাম্মদ সিরাজ।

এসময় তিনি বলেন দেশে গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য আর একবার যুদ্ধ করতে হবে। আওয়ামীলীগ সরকারের ক্ষমতার এই বছরই শেষ বছর। দেশ ও দেশের মানুষকে এই অবৈধ সরকারের হাত থেকে রক্ষা করতে তারেক রহমানের ডাকে সাড়া দিয়ে এই সরকারের বিরুদ্ধে যুদ্ধ করতে হবে। বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের মুক্তির আন্দোলনে আজকের এই নতুন নেতৃত্ব অগ্রনী ভুমিকা পালন করবে।

অনুষ্ঠানে বরেণ্য অতিথির বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য বেগম খালেদা জিয়ার উপদেষ্ঠা হেলালুজ্জামান তালুকদার লালু, বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার বেলাল, বগুড়া জেলা বিএনপির সাবেক সভাপতি ও বিএনপি মনোনিত বগুড়া পৌরসভার মেয়র প্রার্থী আলহাজ্ব রেজাউল করিম বাদশা, জেলা বিএনপির আহবায়ক কমিটির সদস্য আলী আজগর তালুকদার হেনা, হামিদুল হক চৌধুরী হিরু, একেএম খায়রুল বাসার, শেখ তাহা উদ্দিন নাইন,মনিরুজ্জামান মনি, জেলা সেচ্ছাসেবক দলের যগ্ম আহবায়ক সরকার মুকুল, সদর উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক এস এম রাসেল মামুন,সাবেক সাংগঠনিক সম্পাদক জহুরুল ইসলাম, সদর উপজেলা মহিলা দলের সভানেত্রী নাজমা আক্তার,হাজেরা বেগম,আকমল হোসেন সজল। আরও বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সভাপতি আবু হাসান, সাধারন সম্পাদক নূরে আলম সিদ্দিকী রিগ্যান প্রমুখ।
উপস্থিত ছিলেন বিএনপি নেতা আব্দুল বাছেত,মোস্তাফিজার রহমান,আবু জিন্নাহ সাকিদার,আব্দুস সাত্তার,আলীউল রেজা,সারোয়ার হোসেন মুকুল,টিপু সুলতান সেকুল,এনামুল হক উকিল,আব্দুল মালেক,ফরিদ উদ্দিন,যুবনেতা শাহআলম,সুমন সরকার, সামিউল ইসলাম লিসান, যুবদল,ছাত্রদল সহ অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

সম্মেলনে ইউনিয়ন বিএনপির সভাপতি পদে সাবেক ইউপি চেয়ারম্যান রশিদুল ইসলাম রশিদ মৃধা, ও ভোটের মাধ্যমে সাধারন সম্পাদক পদে ডাঃ মাহবুবর রহমান দুলাল এবং সাংগঠনিক সম্পাদক পদে রাকিবুল ইসলাম রাকিব নির্বাচিত হন।