হলে দর্শক ফেরাতে ৬০ টাকায় দুই খানের ছবি2 মিনিটে পড়ুন

37

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

করোনার পর আবারো দর্শক হলে টানতে মাত্র ৫০ রুপিতে শাহরুখ- সালমানের ছবি দেখাবে ভারতের হলগুলো। দীপাবলিতে মাত্র ৫০ রুপিতে সিনেমার টিকিট দেওয়া হবে বলে ভারতের সবচেয়ে বড় তিনটি মাল্টিপ্লেক্স চেইন পিভিআর সিনেমা, আইএনওএক্স এবং সিনেমাপলিসের সঙ্গে চুক্তি হছে যশরাজ ফিল্মসের। যশরাজের ৫০ বছর উদযাপন উপলক্ষে এ উদ্যোগ নিয়েছে তারা।

বড় প্রেক্ষাগৃহের মালিকদের সাথে দীর্ঘ আলাপচারিতার পর এমন সিদ্ধান্ত নেয় যশরাজ ফিল্মস। চলতি বছর নির্মাতা প্রতিষ্ঠানটির ৫০ বছর পূর্তি করতে যাচ্ছে। তাই বছরটি আরও স্মরণীয় করে রাখতে করোনার সময়ে ক্ষতিগ্রস্থ হল মালিকদের পাশে দাঁড়াতে চায় তারা। সিনেমা প্রদর্শনীর জন্য কোনো অর্থ নিচ্ছে না যশরাজ।

সেইসঙ্গে দর্শকরা যেন আবারো আগের মতো হলে ফেরা শুরু করে তাই টিকিটের দাম করা ৫০ রুপি করতে হল মালিকদের অনুরোধ জানিয়েছে। সেই অনুরোধেই হল মালিকরা দারুণ অফারটি দিয়েছে দর্শকদের।

যশরাজ ফিল্মসের সিনিয়র মার্কেটিং এক্সিকিউটিভ মনির মেহতা সাংবাদিকদের সাথে আলাপকালে জানান, ‘দর্শকদের জন্যই যশরাজ আজ এই জায়গায় এবং আমাদের ৫০তম বছর সকলকে নিয়েই উপভোগ করার পরিকল্পনা ছিল। কিন্তু করোনা অনেক কিছুই ভেস্তে দিয়েছে। তবে দর্শক আমাদের ক্লাসিক এবং আইকনিক সিনেমাগুলো আবারো বড় পর্দায় উপভোগ করতে পারেবেন। মাত্র ৫০ রুপিতে।’