বাংলাদেশ আনসার চ্যাম্পিয়ন2 মিনিটে পড়ুন

49

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

ওয়ালটন কাপ প্রথম নারী রোকবল প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ আনসার। মঙ্গলবার পল্টনের শেখ রাসেল রোলার স্কেটিং কমপ্লেক্সে অনুষ্ঠিত ফাইনালে তারা ৩-১ সেটে পরাণ মদকুম স্পোর্টিং ক্লাবকে হারিয়ে শিরোপা জিতেছে। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন, রানার্সআপ ও তৃতীয় হওয়া দলকে ট্রফি ও মেডেল দেয়া হয়।

এছাড়া অংশ নেয়া প্রত্যেক দলকে ওয়ালটনের পক্ষ থেকে জার্সি দেয়া হয়। এবারের এই প্রতিযোগিতা ৮টি দলকে দুই গ্রæপে বিভক্ত করা হয়। প্রতিযোগিতায় অংশ নেয়া দলগুলোর মধ্যে ছিল বাংলাদেশ পুলিশ রোকবল ক্লাব, বাংলাদেশ আনসার, গাজীপুর জেলা ক্রীড়া সংস্থা, রাজশাহী জেলা ক্রীড়া সংস্থা, জিসান স্পোর্টিং ক্লাব, ঢাকা জেলা ক্রীড়া সংস্থা, পরাণ মকদুম স্পোর্টিং ক্লাব ও জামালপুর জেলা ক্রীড়া সংস্থা। দুই গ্রুপে লিগ পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হয়। দুই গ্রæপের সেরা ৪টি দল সেমিফাইনাল খেলে। সেখান থেকে ২টি দল খেলে ফাইনাল। টুর্নামেন্টটি আন্তর্জাতিক ও এশিয়ান রোকবল ফেডারেশনের আইন অনুযায়ী পরিচালিত হয়।

ফাইনাল শেষে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন এটিএন বাংলা ও এটিএন নিউজের চেয়ারম্যান ড. মাহফুজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক (গেমস এন্ড স্পোর্টস, মার্কেটিং) এফ এম ইকবাল-বিন আনোয়ার (ডন), আরটিভির প্রধান নির্বাহী কর্মকর্তা সৈয়দ আশিক রহমান, জাতীয় প্রতিবন্ধী ক্রীড়া সমিতির মহাসচিব ড. সেলিনা আখতার, রোকবল এসোসিয়েশনের সিনিয়র সহসভাপতি রায়হান উদ্দিন ফকির ও টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান বি এম সহিদুজ্জামানসহ এসোসিয়েশনের কর্মকর্তারা।