যে কোন চক্রান্ত মোকাবিলায় যুবলীগ নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে- মজিবর রহমান মজনু

122

প্রেস বিজ্ঞপ্তি
বগুড়া জেলা আওয়ামী লীগের সভাপতি মজিবর রহমান মজনু বলেছেন, দেশের সকল গনতান্ত্রিক আন্দোলনে যুবলীগের সক্রিয় অংশ গ্রহন রয়েছে। যুবলীগ নেতাকর্মীরা জনগনের অধিকার প্রতিষ্ঠায় কাজ করছে। সমৃদ্ধ দেশ গঠনে দেশপ্রেমিক যুবসমাজকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে বদ্ধপরিকর বর্তমান সরকার। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে সকল ক্ষেত্রে সার্বিক উন্নয়ন হয়েছে। সব বাধা অতিক্রম করে সামনের দিকে এগিয়ে চলেছে দেশ। বিশ্বের বুকে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্ব প্রশংসিত হয়েছে।

তিনি বলেন, সরকারের সফলতা ম্লান করে দিতে বিএনপি জোট মিথ্যাচার করে দেশের সুনাম ক্ষুন্ন করার অপচেস্টা করছে। সরকারের উন্নয়ন বাধাগ্রস্থ করতে দেশবিরোধি অপশক্তি ষড়যন্ত্রে লিপ্ত। এদের বিরুদ্ধে তরুন যুবসমাজকে রুখে দাঁড়াতে হবে। যেকোন ধরনের চক্রান্ত মোকাবিলায় যুবলীগের নেতাকর্মীদের প্রস্তুত থাকতে হবে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বঙ্গবন্ধুর স্বপ্নের সোনার বাংলা গঠনে যুবলীগের নেতাকর্মীদের তিনি কাজ করার আহবান জানান।

বুধবার বিকালে বগুড়া জেলা যুবলীগের উদ্যোগে সংগঠনের ৪৮ তম প্রতিষ্ঠা উপলক্ষে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ডাবলু’র সঞ্চালনায় সভায়  প্রধান আলোচক ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু। বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা আ’লীগের সহ-সভাপতি টি জামান নিকেতা, যুগ্ম সম্পাদক আসাদুর রহমান দুলু, সাগর কুমার রায়, সাবেক দপ্তর সম্পাদক এড. জাকির হোসেন নবাব, সদর উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আ’লীগের সভাপতি আবু সুফিয়ান সফিক, শিবগঞ্জ উপজেলা আ’লীগ সভাপতি আজিজুল হক, জেলা কৃষকলীগ সভাপতি বাদশা আলমগীর ও যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক ডালিয়া নাছরিন রিক্তা।

এর আগে সকাল ৭টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, ৭টা ১৫ মিনিটে দলীয় কার্যালয়ে রক্ষিত জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান, জাতীয় ৪ নেতা ও যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান শেখ ফজলুল হক মনির প্রতিকৃতিতে পুষ্পপমাল্য অর্পন করা হয়।