বগুড়ায় করোনায় ঠিকাদার সাইদুর রহমানের মৃত্যু2 মিনিটে পড়ুন

38

প্রেস বিজ্ঞপ্তি

করোনায় আক্রান্ত হয়ে মুক্তিযোদ্ধা এবং বগুড়া সড়ক ও জনপথ (সওজ) বিভাগ ঠিকাদার কল্যাণ সমিতির নির্বাহী কমটির সদস্য সাইদুর রহমান মৃত্যুতে ওই সংগঠনের পক্ষ থেকে শোক প্রকাশ করে বিবৃতি দেওয়া হয়েছে। বৃহস্পতিবার সন্ধ্যায় সংগঠনের পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো এক শোক বার্তায় মরহুমের আত্মার মাগফেরাত কামনা এবং তাঁর শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানানো হয়েছে।
৬৮ বছর বয়সী সাইদুর রহমান করোনায় আক্রান্ত হয়ে গত ৪ নভেম্বর সন্ধ্যায় বগুড়া টিএমএসএস মেডিকেল কলেজ ও রফাতুল্লাহ কমিউনিটি হাসপাতালে ভর্তি হন। পরে অবস্থার অবণতি হলে ৮ নভেম্বর তাকে ওই হাসপাতালের ইনটেনসিভ কেয়ার (আইসিইউ) ইউনিটে নেওয়া হয়। পরে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় ১১ নভেম্বর সন্ধ্যা সোয়া ৭টায় তার মৃত্যু হয়।
বগুড়া সওজ ঠিকাদার কল্যাণ সমিতির পক্ষ থেকে শোক প্রকাশ করে যারা বিবৃতি দিয়েছেন তারা হলেন- সংগঠনের আহবায়ক  মোঃ আছালত জামান, যুগ্ম আহবায়ক মোঃ আব্দুর রহমান বাদল, মোঃ গোলাম রব্বানী সেতার, সদস্য মোঃ কামরুল আলম রিপু, মোঃ ইমদাদুল হক, মোঃ শফিকুল ইসলাম খোকন, মোঃ নূরুল ইসলাম লাল্টু, আসাদুল হক কাজল, মোঃ রেজাউল হক রানা ও মোঃ ফয়সাল আহমেদ জনি