যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য হলেন বগুড়ার মোবাশ্বার হোসেন স্বরাজ2 মিনিটে পড়ুন

42

যুবলীগের ২০১ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। শনিবার এ পূর্ণাঙ্গ কমিটির তালিকা প্রকাশ করা হয়। কমিটিতে সদস্য হিসেবে রাখা হয়েছে বগুড়ার যুবলীগ নেতা মোবাশ্বার হোসেন স্বরাজকে। কেন্দ্রীয় কমিটির তালিকা প্রকাশের পর সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে অভিনন্দন জানিয়ে অনেকেই পোষ্ট দেয়।
বগুড়া জেলা যুবলীগের সভাপতি শুভাশীষ পোদ্দার লিটন জানান, কেন্দ্রীয় কমিটিতে বগুড়ার যুবলীগনেতা স্বরাজকে সদস্য করা হয়েছে।
কেন্দ্রীয় যুবলীগের সদস্য মোবাশ্বার হোসেন স্বরাজ তার প্রতিকৃয়ায় জানান, আমি খুবই আনন্দিত। আমার বাবা সাবেক এমপি ও মন্ত্রী মোজাফ্ফর হোসেন যুবলীগের প্রতিষ্ঠাকালিন সময়ের কেন্দ্রীয় সদস্য ও বগুড়া জেলা যুবলীগের প্রতিষ্ঠাতা সভাপতি ছিলেন। বাবা যে সংগঠনের কেন্দ্রীয় প্রতিষ্ঠাতা সদস্য ছিলেন সেই সংগঠনের আজ ঘোষিত কেন্দ্রীয় কমিটিতে আমাকে সদস্য করায় আমি সত্যিই খুব আনন্দিত ও গর্বিত। কেন্দ্রীয় কমিটিতে রাখায় তিনি যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।
তিনি বলেন যুবলীগের প্রতিষ্ঠাতা ফজলুল হক মনির সময় আমার বাবা কেন্দ্রের সদস্য হয়েছিলেন আর আজ প্রতিষ্ঠাতার সুযোগ্য সন্তান শেখ ফজলে শামস পরশ এর সময় আমিও কেন্দ্রে সদস্য পদ পেলাম। এটা আমার জন্য অনেক আনন্দের ও গর্বের।