করোনার মধ্যেও এক সিনেমাতেই শতকোটি পারিশ্রমিক নিচ্ছেন অক্ষয় অক্ষয় কুমার2 মিনিটে পড়ুন

35

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

বলিউড সাম্রাজ্যে ‘তিন খান’র পাশাপাশি অন্যতম শীর্ষ জনপ্রিয় মহাতারকা অক্ষয় কুমার ইতোমধ্যেই ভারতের সবচেয়ে বেশি আয় করা তারকার তকমা পেয়েছেন।

এবার শোনা যাচ্ছে, তার পরবর্তী সিনেমার জন্য ১০০ কোটি রুপির বেশি পারিশ্রমিক নিচ্ছেন এই অভিনেতা।

‘পতি পত্নি আউর ওহ’ সিনেমাখ্যাত পরিচালক মুদাসসার আজিজের একটি সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন অক্ষয়। এটি প্রযোজনা করবেন জ্যাকি ও বাসু ভাগনানি। সিনেমাটির জন্যই মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন অক্ষয়। এই প্রযোজনা প্রতিষ্ঠানের ‘বেল বটম’ সিনেমাতেও অভিনয় করছেন তিনি।

সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানায়, বেল বটম সিনেমার আগেই এটি নিয়ে তারা আলোচনা করেছিলেন। ফ্যামিলি কমেডি ঘরানার এই সিনেমার গল্প শুনে অক্ষয় মুগ্ধ হয়েছেন। চিত্রনাট্যের পর তারা বাজেট নিয়ে আলোচনা করেন। বেল বটম’র মতো এই সিনেমার জন্যও মোটা অঙ্কের পারিশ্রমিক নিচ্ছেন অক্ষয়। আর সেটা ১০০ কোটি রুপির ওপর।

এদিকে সম্প্রতি মুক্তি পেয়েছে অক্ষয় কুমার অভিনীত সিনেমা ‘লক্ষ্মী’। করোনা মহমারির কারণে ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে এটি। তবে বেশ কিছু কারণে খুব বেশি সাড়া ফেলতে পারেনি। বলা যায়, বহুকাল পর অক্ষয়ের একটি সিনেমাকে ফ্লপ করতে দেখা গেল।

আরও পড়ুন: অক্ষয়ের সাফল্য ও জনপ্রিয়তায় ধস নামালো ‘লক্ষ্মী’

২০১১ সালে মুক্তিপ্রাপ্ত তামিল হিট ‘কাঞ্চনা’ সিনেমার হিন্দি রিমেক ‘লক্ষ্মী’। এটি পরিচালনা করেছেন রাঘব লরেন্স। অক্ষয় কুমার ছাড়াও এই সিনেমায় আরো অভিনয় করেন কিয়ারা আদবাণী, আয়েশা রাজা মিশ্রা, তুষার কাপুর, তরুণ আরোরা, অশ্বিনী কালসেকার, মনু ঋষি, রাজেশ শর্মা প্রমুখ।