বাংলাদেশ কৃষকলীগ বিহার ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন2 মিনিটে পড়ুন

42

সোহাগ মাহবুব: সোমবার বিকালে বগুড়া শিবগঞ্জ উপজেলা বিহার ইউনিয়ন শাখার ত্রি-বার্ষিক সম্মেলন বিহার ইউনিয়ন হল রুমে অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানের উদ্বোধক শিবগঞ্জ উপজেলা কৃষক লীগের আহবায়ক লুৎফর রহমানের উপস্থিতিতে আব্দুল মজিদ ও জাকির হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথির বক্তব্য রাখেন নর্বনির্বাচিত কৃষকলীগ বাংলাদেশ কেন্দ্রীয় কমিটির কৃষি ও পণ্য বিষয়ক সম্পাদক বগুড়া অঞ্চল কৃষক প্রতিনিধি বঙ্গবন্ধু জাতীয় কৃষিপদক প্রাপ্ত আজমল হোসেন।

এ সময় তিনি বলেন ১৯৭২ সালের ১৯ এপ্রিল কৃষকের উন্নয়নের লক্ষে বঙ্গবন্ধুর নির্দেশে বাংলাদেশ কৃষকলীগ প্রতিষ্ঠিত হয়। বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠন বাংলাদেশ কৃষকলীগ। মুজিব শতবর্ষে মাননীয় প্রধানমন্ত্রী কৃষক রত্ন শেখ হাসিনার নির্দ্দেশে বাংলাদেশ কৃষকলীগ দলকে আরো শক্তিশালী হিসেবে গড়ে তোলার লক্ষে বাংলাদেশ কৃষক লীগের সভাপতি কৃষিবিদ সমির চন্দ্র ও সাধারণ সম্পাদক সংসদ সদস্য এ্যাড: উম্মে কুলসুম স্মৃতি কৃষকদের সার্বিক ভাবে সহযোগীতা জন্য মাঠে কাজ করছেন। তিনি আরো বলেন করোনা ভাইরাস একটি মহামারী ব্যাধি, করোনার সংক্রমণ থেকে নিজেকে বাঁচাতে নিয়মিত মাক্স ও সাবান পানিতে হাত পরিষ্কার রাখুন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন মাষ্টার শাহীনুর আলম, ইঞ্জি: রাম নারায়ন কানু, সিরাজুল ইসলাম, দুলাল চন্দ্র অধিকারী, ওবায়দুর রহমান, রাম প্রাসাদ গুপ্ত সহ আওয়ামী সর্বস্তরে নেতা কর্মীবৃন্দ।
অনুষ্ঠান সঞ্চলনা করেন শিবগঞ্জ উপজেলা কৃষকলীগের সদস্য ছাম্মাদ আলী।

শেষে প্রধান অতিথিরা ইউনিয়ন কমিটিকে বিলুপ্তি ঘোষণা ও ৬১ সদস্য বিশিষ্ট একটি কমিটি ঘোষণা করেন যার সভাপতি আব্দুল মজিদ ও সাধারণ সম্পাদক জাকির হোসেন।