সুস্থ্য ও সুন্দর সমাজ গড়তে নিয়মিত ক্রীড়া চর্চা করতে হবে –চেয়ারম্যান সবুজ সরকার3 মিনিটে পড়ুন

34

সোহাগ মাহবুব: সোমবার বিকালে বগুড়া সদরের গোকুল তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে অত্র বিদ্যালয়ের আন্তঃ ফু্টবল টূর্নামেন্ট বাস্তবায়ন কমিটির উদ্যোগে উদ্বোধন করা হয়।

২০০৭ ব্যাচের শিক্ষার্থী ও টূর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক তাবরিজ বারিদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে টূর্নামেন্টের উদ্বোধন করেন বগুড়া সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও গোকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সবুজ।
তিনি বলেন সুস্থ্য ও সুন্দর সমাজ গড়তে নিয়মিত ক্রীড়া চর্চা করতে হবে। একমাত্র খেলাধুলাই পারে সমাজ থেকে বিভিন্ন অপরাধমূলক যেমন মাদক, সন্ত্রাস, ইভটিজিং ও জঙ্গিবাদ থেকে যুব সমাজকে দুরে রাখতে, তেমনি শারিরীক সুস্থ্যতা ও মেধা বিকাশে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে। তিনি এমন সুন্দর একটি আয়োজন করায় টূর্নামেন্ট পরিচালনা কমিটির সকল সদস্যদেরকে ধন্যবাদ জানান।

উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গোকুল ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান জাকির হোসেন, সমাজ সেবক ও বিশিষ্ঠ ব্যবসায়ী একেএম কাউছার আলী খোকন সরকার, আবুল কাশেম, আব্দুল মোমিন, ইমরান আলী রনি, মেহেবুব মিতু, হাসিব সরকার, মাফুজার রহমান, মহাস্থান প্রেস ক্লাবের সাধারন সম্পাদক এস আই সুমন, ক্রীড়া ও সাহিত্য সম্পাদক সোহাগ মাহবুব, সদস্য আব্দুল বারী।
টূর্নামেন্ট পরিচালনা কমিটির প্রচার সম্পাদক মনিরুল ইসলাম, শুভ, কোষাধ্যক্ষ আশিকুর রহমান, ইসলামুল হক সাগর,মেহেদী হাসান, সদস্য সচিব, আলী হাসান, সদস্য শিবলী,রনি,হাসান,কাইয়্যূম,ফিরোজ, শাওন, রনি, নাবিল, সুইট, আকাশ, সাইদুল, সাদি, দিনার প্রমুখ।
আয়োজক কমিটির সদস্যরা সাংবাদিকদের কাছে আক্ষেপ করে বলেন উদ্বোধনী অনুষ্ঠানে গোকুল ইউনিয়ন পরিষদের সম্মানিত সকল সদস্য ও সংরক্ষিত মহিলা সদস্যদের আমন্ত্রণ করলেও শুধু দুইজন ছাড়া আর কেউ অনুষ্ঠানে না আসায় তারা ক্ষুদ্ধ প্রতিক্রিয়া ব্যক্ত করেন।
উদ্বোধনী খেলায় অংশ গ্রহন করেন ২০১৪ ও ২০১৫ ব্যাচের শিক্ষার্থীরা।
রিফারী রঞ্জু মিয়া বালা, সহকারী সানোয়ার হোসেন ও আয়নাল হোসেন।
খেলায় ২০১৫ ব্যাচ ২০১৪ ব্যাচকে ১-০ গোলে পরাজিত করে জয়লাভ করে।
খেলায় ম্যান অব দ্যা নির্বাচিত হয় মাহমুদুল হাসান অর্পন।
তাকে সম্মাননা ক্রেস্ট প্রদান করেন প্রধান অতিথি সহ আমন্ত্রিত অতিথিবৃন্দ।