নন্দীগ্রামের ভাটরা ইউনিয়নে জনপ্রিয়তায় এগিয়ে যাচ্ছেন চেয়ারম্যান প্রার্থী — মজনু2 মিনিটে পড়ুন

98

নন্দিগ্রাম (বগুড়া) প্রতিনিধি :-

বগুড়া নন্দিগ্রাম উপজেলার ৩নং ভাটরা ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে ইউনিয়নের জনগনের ভালোবাসায় জনপ্রিয়তায় এগিয়ে যাচ্ছেন,উপজেলা আওয়ামীলীগ নেতা চেয়ারম্যান পদপার্থী জনাব মজনুর রহমান মজনু।

গত ১৭ই নভেম্বর ২০২০ ইং রোজ মঙ্গলবার ইউনিয়নের বেলঘড়িয়া গ্রামে নির্বাচনী কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন– আমার বাবা মরহুম জালাল উদ্দিন মন্ডল ছিলেন ৩নং ভাটরা ইউনিয়নের মাটি ও মানুষের নেতা, আমার বাবা তার রাজনিতির জীবনে নিজের জন্য কিছুই করেননি,শুধু জনগনের পাশে থেকে সেবা করে গেছেন।আজ তার আদর্শ ধংশের পথে, তাই আমার বাবা সাবেক চেয়ারম্যান মরহুম জালাল উদ্দিন মন্ডলের আদর্শ ফিরে আনতে নির্বাচনের মাঠে এসেছি।
জীবনে অনেক ব্যক্তিকেই আপনারা ভোট দিয়ে নির্বাচিত করেছেন, আমি একজন ক্ষুদ্র মানুষ আপনাদের কাছে একটাবার সুযোগ প্রার্থনা করছি। আপনাদের মহা মুল্যবান ভোট দিয়ে অত্র ইউনিয়নকে মাদক, সন্ত্রাস, দূর্নিতিমুক্ত দালাল মুক্ত করার সুযোগ আমাকে দিবেন।

এ সময় আরো বক্তব্য রাখেন, মো : বকুল হোসেন (ভাগবজর), খায়রুল ইসলাম(চৌদিঘী), স্বপন মাটিহাঁস,মোজাহার আলী মুরারিদীঘী, শাজাহান আলী, সহ বিভিন্ন ওয়ার্ড থেকে আসা কর্মীবৃন্দ।
এসময় বিভিন্ন ওয়ার্ডের কর্মীবৃন্দ ও গ্রামবাসি উপস্থিত ছিলেন।
মজনুর রহমান মজনু সাবেক ছাত্রলীগ নেতা,উপজেলা সাবেক সেচ্ছাসেবকলীগ নেতা ও বতর্মান নন্দিগ্রাম উপজেলা আওয়ামীলীগের যুগ্নসাধারন সম্পাদক।