ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের শুভেচ্ছাদূত প্রিয়াঙ্কা2 মিনিটে পড়ুন

38

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

বলিউডের গণ্ডি পেরিয়ে অনেক আগেই আন্তর্জাতিক তারকার তকমা পেয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া। শুধু অভিনয় নয়, ফ্যাশন দুনিয়াতেও খ্যাতি অর্জন করেছেন সাবেক এই সুন্দরী। ফলে গ্ল্যামার দুনিয়ায় ‘ফ্যাশনিস্তা’ হিসেবে সম্বোধন করা হয় তাকে

চমকপ্রদ তথ্য হলো- এবার ফ্যাশন দুনিয়ায় বিশেষ স্বীকৃতি পেলেন ‘দেশি গার্ল’। ইতিবাচক পরিবর্তনে জন্য ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের শুভেচ্ছাদূত করা হয়েছে ৩৮ বছর বয়সী এই অভিনেত্রীকে। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে ভক্তদের নিজেই জানিয়েছেন সে খবর।

প্রিয়াঙ্কা লিখেছেন, “ব্রিটিশ ফ্যাশন কাউন্সিলের শুভেচ্ছাদূত হতে পেরে আমি সম্মানিত। আগামী এক বছর আমি লন্ডনেই কাটাবো। সেই সময় বেশ কিছু কাজ করার পরিকল্পনা রয়েছে। এই সম্মান তাতে সদর্থক ভূমিকা নেবে বলে মনে করি। শিগগিরই আমরা কিছু নতুন উদ্যোগ নিতে চলেছি। আমার এই যাত্রায় আপনাদের সকলকে সঙ্গে চাই।”

যোগ করে প্রিয়াঙ্কা আরও লিখেছেন- “ফ্যাশন বরাবর পপ কালচার বা পাশ্চাত্য সংস্কৃতির সঙ্গে জড়িয়ে রয়েছে। এর মধ্যে একটা দারুণ শক্তি রয়েছে যা সাংস্কৃতিক বৈচিত্র বা সাংস্কৃতিক ভেদ থাকা সত্ত্বেও মানুষকে কাছাকাছি আনে। এই শিল্পের যে অবিশ্বাস্য বৈচিত্র্য, সৃষ্টিশীলতা রয়েছে তা নিয়ে আগামী দিনে এগিয়ে যাওয়ার জন্য মুখিয়ে রয়েছি।”

জানা গেছে- এই পদে নিযুক্ত থাকাকালীন প্রিয়াঙ্কা সেখানকার ‘লন্ডন ফ্যাশন উইক’, ‘দ্য ফ্যাশন অ্যাওয়ার্ডস’-এর বিভিন্ন গুরুত্বপূর্ণ ইভেন্টে সক্রিয় ভূমিকা পালন করবেন।