বগুড়া রাজাপুর চকহবিবের পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নের বিষয় নিয়ে মতবিনিময়1 মিনিটে পড়ুন

150

————————————————
আকাশ স্টাফ রিপোর্টারঃ বৃহস্পতিবার বগুড়া সদরের রাজাপুর ইউনিয়নের চকহবিবের পাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে প্রাথমিক শিক্ষার গুণগত মান উন্নয়নের বিষয় নিয়ে অভিভাবকদের সাথে মতবিনিময় করেন সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আবু সুফিয়ান সফিক। তিনি বলেন, মা-বাবার পাশাপাশি একজন ভালো শিক্ষকই হচ্ছেন মানুষ গড়ার কারিগড়। কারন যে ছেলেমেয়ে বা ছাত্র-ছাত্রীরা শিক্ষার বিষয়ে মা-বাবার কথা শুনবে এবং ক্লাসে শিক্ষকেরা যা শিখাবেন এবং তাঁরা যেভাবে চলাফেরা করতে বলবেন এসব কিছু মেনে চললেই একজন শিক্ষার্থী সঠিক মানুষ হিসেবে গড়ে উঠবে। তাই প্রতিটি অভিভাবকের দায়িত্ব তাদের ছেলেমেয়েরা সঠিকভাবে স্কুলে যাচ্ছে কিনা এবং শিক্ষকদের কথা মানছে কিনা।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক আশরাফ আলীর সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, ১৯ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আইয়ূব আলী, ইউপি সদস্য নাজিম উদ্দিন, ইউনিয়ন যুবলীগের সভাপতি ওমর ফারুক সিদ্দিকী সোহেল সহ বিদ্যালয়ের সকল শিক্ষকবৃন্দ।