যুবকদেরকে খেলাধুলার সামগ্রী প্রদানের মাধ্যমে খেলায় উৎসাহিত করতে হবে —খোকন সরকার2 মিনিটে পড়ুন

26

আকাশ স্টাফ রিপোর্টারঃ বৃহস্পতিবার বিকালে বগুড়া সদরের গোকুল তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে আন্ত: বিদ্যালয় ফুটবল খেলা অনুষ্ঠিত হয়।
২০০৭ ব্যাচের শিক্ষার্থী ও টূর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক তাবরিজ বারিদার এর আমন্ত্রণে গোকুল তমিরুন নেছা বালিকা উচ্চ বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সাবেক সভাপতি, টিসিবির ডিলার, আওয়ামীলীগ নেতা বিশিষ্ঠ ব্যবসায়ী ও সমাজ সেবক চেয়ারম্যান প্রার্থী এ কে এম কাওছার আলী খোকন সরকার। তিনি তার সৌজন্যে ২০১৫ ব্যাচের খেলোয়ারদের হাতে জার্সি, ফুটবল ও খেলা সামগ্রী তুলে দেন।
এসময় তিনি বলেন যুবকদেরকে খেলাধুলার সামগ্রী প্রদানের মাধ্যমে খেলায় উৎসাহিত করতে হবে। তাদেরকে সকল অন্যায় কাজ থেকে দুরে রাখতে হবে। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত বিশিষ্ট সমাজ সেবক, মহাস্থানের কৃর্তি সন্তান হাফিজুর রহমান হিরু। অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন, খেলা পরিচালনা কমিটির মেহেদী, শাওন, আশিক, সুইট, শহর, মনির,, সাদিক । খেলায় অংশ গ্রহন করে ২০১৫ ও ২০১৯ ইং ব্যাচের শিক্ষার্থীরা।খেলা পরিচালনা করেন জেলা ক্রিড়া সংস্থার সদস্য আ: সবুর। সহকারী চয়ন ও রঞ্জু মিয়া বালা। খেলায় গোল শুন্য ড্র হয়। ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হয় গোল কিপার আরিফুল ইসলাম