সেই ঘানিটানা দম্পতিকে গরু দিলেন পুলিশ মহাপরিদর্শক2 মিনিটে পড়ুন

27

তাড়াশ (সিরাজগঞ্জ)প্রতিনিধি

সিরাজগঞ্জ জেলা প্রশাসকের পর এবার ঘানি টেনে তেল উৎপাদনকারী সেই জাকির দম্পতিকে একটি গরু দিলেন পুলিশ মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ, বিপিএম (বার)।

বুধবার বিকেলে তাড়াশ থানা চত্বরে মহাপরিদর্শকের পক্ষে ওই দম্পতিকে ৮০ হাজার টাকা মূল্যের একটি গরু প্রদান করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি মো. আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম।

সিরাজগঞ্জ জেলা পুলিশের আয়োজনে গরু প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, সিরাজগঞ্জ পুলিশ সুপার হাসিবুল আলম (বিপিএম), তাড়াশ উপজেলা চেয়ারম্যান অধ্যক্ষ মনিরুজ্জামান মনি, উপজেলা নির্বাহী অফিসার মেজবাউল করিম, উল্লাপাড়া সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহফুজুর রহমান, তাড়াশ থানা অফিসার ইনচার্জ ফজলে আশিক, ওসি তদন্ত মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

এ প্রসঙ্গে রাজশাহী রেঞ্জ ডিআইজি মো. আব্দুল বাতেন, বিপিএম, পিপিএম বলেন, পুলিশ জনগণের বন্ধু। দেশের প্রতিটি দুর্যোগ মুহূর্তে তারা মানুষের পাশে দাঁড়িয়েছে। সেই দায়বদ্ধতা থেকে অসহায় ও জাকির দম্পতিকে পুলিশের মহাপরির্দশক ড. বেনজীর আহমেদ এই গরুটি উপহার দেন।

উল্লেখ্য, তাড়াশে গরুর অভাবে তেলের ঘানি টানেন জাকির দম্পতি শিরোনামে গত ১০ নভেম্বর নয়া দিগন্তে সংবাদ প্রকাশ পেলে ১২ নভেম্বর সন্ধ্যায় উপজেলার মাধাইনগর ইউনিয়নের প্রত্যন্ত এলাকা মাদারজানি গ্রামে তার বাড়িতে গিয়ে জাকির হোসেন দম্পতিকে ঘানি টানার জন্য ৬৪ হাজার ৫০০ টাকা মূল্যের একটি বলদ প্রদান করেন সিরাজগঞ্জ জেলা প্রশাসক ড. ফারুক আহম্মাদ।