খেলাধুলার সঙ্গে স্বাস্থ্য ও মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে –খোকন সরকার2 মিনিটে পড়ুন

97

সোহাগ মাহবুব: বগুড়া সদরের বাঘোপাড়া যুব সংঘের আয়োজনে গোকুল ইউপির ৮নং ওয়ার্ড কাপ ফুটবল টুর্ণামেন্ট-২০ইং অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার বিকালে টিএমএসএস পুন্ড্র ইউনিভার্সিটি মাঠে ফুটবল খেলায় বাঘোপাড়া নিউ ইস্টার্ন কোল্ড ষ্টোরেজের ম্যানেজার আব্দুল আজিজের সভাপতিত্বে ও গোকুল ৮নং ইউপি সদস্য রফিকুল ইসলাম সাজুর সার্বিক সহযোগীতায় প্রধান অতিথি বক্তব্য রাখেন গোকুল টিএন বালিকা উচ্চ বিদ্যালয়ের সাবেক সভাপতি, সমাজ সেবক ও বিশিষ্ঠ ব্যবসায়ী একেএম কাউছার আলী খোকন সরকার।

এ সময় তিনি বলেন খেলাধুলার সঙ্গে স্বাস্থ্য ও মনের একটা নিবিড় সম্পর্ক রয়েছে। সুস্থ দেহ মানেই সুস্থ মন। খেলাধুলা জীবনকে করে সুন্দর। তাছাড়া আন্তর্জাতিক অঙ্গনে দেশের পরিচিতি ও সম্মান বাড়ানোর ক্ষেত্রে খেলাধুলার ভূমিকা অতুলনীয়। আগামী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আমি একজন চেয়ারম্যান প্রার্থী হিসাবে সকলের দোয়া ও সহযোগীতা চাই। তিনি আরো বলেন করোনা ভাইরাস একটি মহামারী ব্যাধি, করোনার সংক্রমণ থেকে নিজেকে বাঁচাতে নিয়মিত মাক্স ব্যবহার করুন। শেষে এই টুর্ণামেন্টের আয়োজক বৃন্দদের আন্তরিক অভিনন্দন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বগুড়া ক্যাট পাও এর পরিচালক বেলাল হোসেন সনি, বিশিষ্ট সমাজ সেবক গোলজার হোসেন মিঠু, মোতলেবুর রহমান মিলাল, গোলাম মওলা, আলহাজ্ব এমএ রউফ, আব্দুল আলিম, শাফিউল ইসলাম প্রমুখ।

খেলা পরিচালনা করেন আমিনুর ইসলাম মিঠু, সহকারী রেফারী ছালাম ও তানভীর, ধারাভাষ্যকার বুলবুল। খেলায় বৃন্দাবন পাড়া অটোমোবাইল ও সাজ্জাদ ক্রীড়া সংঘকে ২-১ গোলে পরাজিত করে জয় লাভ করে। খেলা শেষে প্রধান অতিথি বৃন্দাবন পাড়া অটোমোবাইল বিজয়ী ম্যান অব দ্যা ম্যাচ দলকে পরিবেশবান্ধব গাছ হাতে তুলেদেন।