মাদককে না বলুন, ক্রীড়াকে হ্যাঁ বলুন ভাল খেলাধুলার মাধ্যমে বিশ্বের কাছে দেশের পরিচিতি লাভ করা যায়। রেজাউল করিম চঞ্চল2 মিনিটে পড়ুন

43

আব্দুর রহমান,

বগুড়ার শিবগঞ্জ উপজেলার বুড়িগঞ্জ ইউনিয়নের খাদইল দক্ষিণপাড়া শিমুলতলী তিন মাথা মোড় মাঠে জুনিয়র মডান ক্লাবের উদ্যোগে দিবা রাত্রী শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্ট-২০২০ খেলার শুভ উদ্বোধন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
২০ নভেম্বর শুক্রবার সন্ধ্যায়
জামতলি উচ্চ বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক আব্দুর রাজ্জাক এর সভাপতিত্বে প্রধান অতিথি বক্তব্য রাখেন ও খেলা উদ্বোধন করেন শিবগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বুড়িগঞ্জ ইউপির সম্ভাব্য চেয়ারম্যান পদপ্রার্থী রেজাউল করিম চঞ্চল।




প্রধান অতিথি বক্তব্যে বলেন মাদককে না বলুন ক্রীড়াকে হ্যাঁ বলুন, ভালো খেলাধুলার মাধ্যমে বিশ্বের কাছে দেশের পরিচিতি লাভ করা যায়।
তিনি আরো বলেন, একমাত্র খেলাধুলায় পারে যুব সমাজকে মাদক সন্ত্রাস থেকে দুরে রাখতে, এ জন্য তিনি যুব সমাজকে লেখাপড়ার পাশাপাশি নিয়মিত ক্রীড়া চর্চা করার আহ্বান জানান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমিনুল ইসলাম (তারেক) সভাপতি বঙ্গবন্ধু একথা পরিষদ বগুড়া জেলা শাখা, মোফাজ্জল হোসেন ইউপি সদস্য, আবু জাফর (রাজু) বিশিষ্ট সমাজ সেবক, আব্দুর রাজ্জাক বিশিষ্ট সমাজ সেবক, ইউনিয়ন যুবলীগ নেতা বায়জীত বঙ্গবাসী।
এছাড়া উপস্থিত ছিলেন সমাজসেবক নজরুল ইসলাম, শাহাদাত হোসেন প্রমুখ।
উদ্বোধনী খেলায় অংশগ্রহণকারী দল জুবাইল একাদশ বনাম শিবগঞ্জ ক্রিকেট ক্লাব।
অনুষ্ঠান সঞ্চালনায় ছিলেন শিক্ষক হেলাল উদ্দিন।
২০/১১/২০২০খ্রি.