শিবগঞ্জে যুবলীগ নেতার ব্যানারে খালেদা-তারেকের ছবি দিয়ে অপ- প্রচার এলাকায় তোলপাড়

99

রশিদুর রহমান রানা শিবগঞ্জ ( বগুড়া) প্রতিনিধিঃ

বগুড়ার শিবগঞ্জের বিহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান প্রার্থী ও যুবলীগ নেতা মতিউর রহমান মতিনের প্রচার ব্যানার এবং প্যানায় জিয়াউর রহমান,খালেদা জিয়া ও তারেক রহমান সহ স্থানীয় বিএনপি নেতাদের ছবি থাকায় এলাকায় তোলপার সৃষ্টি হয়েছে।
এদিকে বিষয়টি ষড়যন্ত্র দাবি করে শুক্রবার থানায় একটি অভিযোগ দিয়েছেন ঐ যুবলীগ নেতা।
অভিযোগ সূত্রে জানা যায়, উপজেলার বিহার ইউনিয়নের ভাসুবিহার দক্ষিণপাড়া গ্রামের আলহাজ্ব আফছার আলীর ছেলে শিবগঞ্জ উপজেলার যুবলীগ নেতা মতিউর রহমান মতিন আগামী বিহার ইউনিয়ন পরিষদ নির্বাচনে সম্ভাব্য চেয়ারম্যান প্রার্থী হিসেবে অংশ নিবেন। কিন্তু একটি মহল গত ১৯ নভেম্বর রাতের আধারে খালেদা জিয়া, তারেক রহমান ও স্থানীয় নেতাদের ছবি সহ বিএনপির প্রার্থী হিসেবে দোয়া কামনা করে অত্র ইউনিয়নের বিভিন্ন গ্রামে প্যানা শাটানো হয়েছে।
এ ব্যাপারে মতিউর রহমান মতিন বলেন, আমি আগামীতে বিহার ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদে ভোটে অংশ নিবো। কিন্তু একটি কু-চক্রি মহল আমার জনপ্রিয়তায় ঈশ্বার্নিত হয়ে আমার অজান্তে রাতের আঁধারে বিএনপি নেতাদের সঙ্গে আমার ছবি শাটিয়ে দিয়েছে। যে সম্পর্কে আমি কিছুই জানি না। শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ এসএম বদিউজ্জামান বলেন, এ ব্যাপারে অভিযোগ পেয়েছি। বিষয়টি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।