প্রধানমন্ত্রীর সেলাই ও মাছ ধরার ছবি ফেসবুকে ভাইরাল2 মিনিটে পড়ুন

134

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সেলাই করা ও গণভবনের লেকে মাছ ধরার দু’টি ছবি ফেসবুকে ভাইরাল হয়েছে। গতকাল প্রধানমন্ত্রীর বেসরকারি শিল্প ও বিনিয়োগ উপদেষ্টা সালমান এফ রহমানের ভেরিফায়েড ফেসবুক পেজে এই দু’টি ছবি আপলোড দেয়া হয়। সেখানে তিনি লিখেছেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা একজন পরিপূর্ণ মানুষ। তিনি দেশের ১৭ কোটি মানুষের ভাগ্য সফলভাবে পরিবর্তন করেছেন। লাখো রোহিঙ্গা শরণার্থীকে আশ্রয় দিয়েছেন। কিন্তু তারপরও রান্না করা, মাছ ধরা ও সেলাই করা উপভোগ করার জন্য সময় বের করতে পারেন।
সালমান এফ রহমানের কার্যালয়ের একটি সূত্র জানিয়েছে, প্রধানমন্ত্রীর সেলাই করার ছবিটি ওইদিনই তোলা হয়। আর মাছ ধরার ছবিটি কয়েকদিন আগের।

 

পরবর্তীতে আওয়ামী লীগের ফেসবুক পাতায়ও ছবিগুলো আপলোড করা হয়। সেখানে বলা হয়, ‘সাধারণ বাঙালি নারী আমাদের প্রধানমন্ত্রী, আমাদের নেত্রী শেখ হাসিনা। নানা ব্যস্ততার মাঝে তিনি অবসর পেলেই সেলাই করেন কাপড় আর মাছ ধরতে যান গণভবনের পুকুরে। সব হারিয়ে দেশের জন্য সারাদিন কাজ করে যাওয়া এই অনন্য সাধারণ মানুষটির জন্য অনেক ভালোবাসা ও শ্রদ্ধা।
এই প্রতিবেদন লেখা পর্যন্ত কেবল এই দু’টি পেজেই ছবি দু’টিতে ৪০ হাজারেরও বেশি মানুষ রিঅ্যাকশন দিয়েছেন। শেয়ার হয়েছে ৩ হাজার বার। এছাড়াও আরো বিভিন্ন পেজ ও ব্যক্তির আইডিতেও ছবি দু’টি অসংখ্যবার শেয়ার হয়েছে।