বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নে মজিব শতবর্ষ উপলক্ষে ভূমিহীন ও গৃহহীনদের জন্য গৃহনির্মান প্রকল্পের রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন2 মিনিটে পড়ুন

27

——————————————————
আকাশ স্টাফ রিপোর্টারঃ সোমবার সকাল ১০ টায় বগুড়া সদরের নিশিন্দারা ইউনিয়নে মজিব শত বর্ষ উপলক্ষে মাননীয় প্রধান মন্ত্রীর বিশেষ উপহার ভুমিহীন ও গৃহহীনদের জন্য গৃহ নির্মান প্রকল্পে বসবাস কারীদের জন্য রাস্তা নির্মান কাজের উদ্বোধন করা হয়।
প্রধান অতিথি হিসাবে সোমবার সকাল থেকে দুপুর পর্যন্ত নিজে কোদাল ব্যবহার করে রাস্তায় মাটি দিয়ে মাটি কাটা শ্রমিকদের সহযোগীতা করেন প্রধান অতিথি সদর উপজেলা পরিষদের পরিশ্রমী ও কর্মঠ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু সুফিয়ান সফিক। এ সময় তিনি মাটি কাটায় নিয়োজীত সকল শ্রমিকদের উদ্যেশে বলেন, আগামী ২০২৪ইং সালের মধ্যে সকল ভূমিহীন ও গৃহহীনদেরকে আওয়ামীলীগ সরকারের প্রধান মন্ত্রী দেশ রত্ন শেখ হাসিনা গৃহ প্রদান করবেন । এজন্য সকলে প্রধান মন্ত্রীর ও তাঁর পরিবারের সকল সদস্যদের জন্য দোয়া করবেন। তিনি শিকার পুরের পাকা রাস্তা থেকে দশটিকা পুকুর পাড় পর্যন্ত নতুন করে রাস্তা তৈরি কাজের উদ্বোধন করেন। এসময় উপস্থিত ছিলেন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ইকবাল হোসেন, ইউপি চেয়ারম্যান সহিদুল ইসলাম সরকার, সদর উপজেলা উপ-প্রকৌশলী মেহেদী হাসান, ইউপি সদস্য শফিকুল ইসলাম সাফি, লাল মিয়া, নাজমুল হক সরকার সহ এলাকার গন্যমান্য ব্যক্তি বর্গ।