বগুড়া পৌরসভা নির্বাচনে ১৯নং ওয়ার্ডের কাউন্সিলর পদে গণ সংযোগ ও মত বিনিময় আলোচিত তরুণ সমাজ সেবক এস এম সোহাগ3 মিনিটে পড়ুন

38

এস এম সালমান হৃদয় স্টাফ রিপোর্টারঃ

আগামী জানুয়ারি মাসে তৃতীয় ধাপে অনুষ্ঠিত হবে বগুড়া সদর উপজেলার বৃহত্তম বগুড়া পৌরসভা নির্বাচন। এ নির্বাচনকে কেন্দ্র করে ১৯নং ওয়ার্ডে কাউন্সিলর পদে জনপ্রিয়তার শীর্ষে রয়েছে তরুণ সমাজ সেবক এস এম সোহাগ। নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে তিনি ওয়ার্ডের নারী-পুরুষ ভোটারসহ সাধারণ মানুষের সাথে মতবিনিময় অব্যাহত রেখেছেন। সম্প্রতি গণসংযোগকালে তাঁর প্রার্থীতার বিষয়টি জানে ভোটার ও দলীয় নেতৃবৃন্দ জানায় শাখারিয়া ,কালিবালা ,মানিকচক,কুরশা, শটিবাড়ী,ফনির মোড়, গ্রাম নিয়ে বগুড়া পৌরসভার ১৯ নং ওয়ার্ড গঠিত। এ ওয়ার্ডের নির্বাচনের নতুন প্রার্থী হিসেবে প্রতিনিয়ত সাধারণ মানুষের সাথে মতবিনিময়, গনসংযোগ করাসহ বিপদ-আপদে মানুষের পাশে রয়েছেন এস এম সোহাগ । তিনি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী ও জাতীয় শ্রমিক লীগ ১৯ ওয়াড শাখার সাধারণ সম্পাদক হিসেবে সব সময় মানুষের উপকারে কাজ করে যাচ্ছেন। মানুষের আরও বেশি উপকারের জন্যই তিনি ‘কাউন্সিলর’ পদে নির্বাচন করবেন। ইতোমধ্যে কাউন্সিলর পদে এস এম সোহাগ নির্বাচনের আগ্রহ প্রকাশ করায় সাধারণ মানুষ ভীষণ খুশি। কারণ-এস এম সোহাগ ব্যবসা করে যে আয় হয়, তাঁ দিয়ে সংসার চালান এবং মানুষের উপকারে এগিয়ে আসেন। সাধারণ ভোটাররা জানান, আওয়ামীলীগ দলীয় হাইকমান্ডসহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দের উচিত পৌরসভার মেয়র-কাউন্সিলর পদে এস এম সোহাগের মতো সৎ ও পরোপকারী ব্যক্তিদের সমর্থন দেয়া। তাহলে দেশের উন্নয়নের পাশাপাশি গ্রামের গরীব ও হতদরিদ্র মানুষের উপকার হবে।
এ ব্যাপারে বৃহস্পতিবার দুপুরে এস এম সোহাগের কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘কিশোর বয়স থেকে শুরু করে এখন পর্যন্ত সাধ্যমত মানুষের উপকার করে আসছি। বগুড়ার গণমানুষের নেতা প্রয়াত জেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মমতাজ উদ্দিন বর্তমান সভাপতি আলহাজ্ব মজিবুর রহমান মজনু সাধারণ সম্পাদক রাগেবুল আহসান রিপু, বগুড়া জেলা শ্রমিক লীগের সভাপতি আব্দুস সালাম,সাধারণ সম্পাদক শামসুদ্দিন শেখ হেলাল,বগুড়া জেলা ট্রাক মালিক সমিতির সাধারণ সম্পাদক আব্দুল মতিন সরকার ও শহর শ্রমিক লীগের আহবায়ক উত্তর শাখা জালাল উদ্দীন শেখের দোয়া ও আপামর জনতার সমর্থন নিয়ে কাউন্সিলর পদে নির্বাচনে অংশগ্রহণ করব। নির্বাচনে বিজয়ী হলে দলমত নির্বিশেষে সকল মানুষের কল্যাণে কাজ করবো, ইনশাআল্লাহ’।