বগুড়া পৌরসভা নির্বাচনে ১৮নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী টিপু সুলতানের ব্যাপক গনসংযোগ

229

রাশেদ নিউজ বগুড়াঃ- জানুয়ারি মাসে তৃতীয় ধাপে অনুষ্ঠিত হবে বগুড়া পৌরসভা নির্বাচন।

এ নির্বাচনকে কেন্দ্র করে ১৮নং ওয়ার্ডে কাউন্সিলর পদে ব্যাপক গণসংযোগ করছেন টিপু সুলতান (টিপু)।
নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে তিনি ওয়ার্ডের নারী-পুরুষ ভোটারসহ সাধারণ মানুষের সাথে মতবিনিময় অব্যাহত রেখেছেন। সম্প্রতি গণ সংযোগ কালে তাঁর প্রার্থীতার বিষয়টি জানে ভোটার ও দলীয় নেতৃবৃন্দ।
জানা গেছে, শহরের ফুলবাড়ী দক্ষিণ পাড়া, মধ্যপাড়া,উত্তর পাড়া,সরকার পাড়া, ও মগলিশপুর গ্রাম নিয়ে ১৮ নং ওয়ার্ড গঠিত।

এ ওয়ার্ডের নির্বাচনের কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রতিনিয়ত সাধারণ মানুষের সাথে মতবিনিময়,গনসংযোগ করা সহ বিপদ-আপদে মানুষের পাশে রয়েছেন টিপু সুলতান।

তিনি বঙ্গবন্ধুর আদর্শে বিশ্বাসী একজন কর্মী হিসেবে সব সময় মানুষের উপকারে কাজ করে যাচ্ছেন। মানুষের আরও বেশি উপকারের জন্যই তিনি ‘কাউন্সিলর’ পদে পুনরায় নির্বাচন করবেন।
ইতোমধ্যে কাউন্সিলর পদে টিপু সুলতান নির্বাচনের আগ্রহ প্রকাশ করায় সাধারণ মানুষ ভীষণ খুশি ও আনন্দিত।
কারণ-টিপু সুলতান ব্যবসা করে যে আয় হয়, তাঁ দিয়ে সংসার চালান এবং মানুষের উপকারে এগিয়ে আসেন। সাধারণ ভোটাররা জানান, আওয়ামীলীগ দলীয় হাইকমান্ডসহ জেলা ও উপজেলা নেতৃবৃন্দের উচিত পৌরসভার মেয়র-কাউন্সিলর পদে টিপু সুলতানের মতো সৎ ও পরোপকারী ব্যক্তিদের সমর্থন দেয়া। তাহলে দেশের উন্নয়নের পাশাপাশি গ্রামের গরীব ও হতদরিদ্র মানুষের উপকার হবে।

এ ব্যাপারে মঙ্গলবার দুপুরে টিপু সুলতান টিপুর কাছে জানতে চাইলে তিনি বলেন, ‘ছাত্রজীবন থেকে শুরু করে এখন পর্যন্ত সাধ্যমত মানুষের উপকার করে আসছি। বগুড়ার গণমানুষের নেতা রফি নেওয়াজ খান রবিন ও আলহাজ্ব আবু ওবায়দুল হাসান ববির দোয়া ও আপামর জনতার সমর্থন নিয়ে কাউন্সিলর পদে নির্বাচনে অংশগ্রহণ করবো। নির্বাচনে বিজয়ী হলে দলমত নির্বিশেষে সকল মানুষের কল্যাণে কাজ করবো, ইনশাআল্লাহ’।।