বগুড়ায় করোনায় আক্রান্ত এবং উপসর্গ নিয়ে ৪জনের মৃত্যু

146

স্টাফ রিপোর্টার

করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকের কলেজ (শজিমেক) হাসপাতালে আরও ৪ জনের মৃত্যু হয়েছে। এদের মধ্যে ১জনের মৃত্যু হয়েছে শুক্রবার রাতে। অন্য দু’জন মারা গেছেন শনিবার সকালে। মারা যাওয়া ৪জনের মধ্যে ৩জনই বগুড়া জেলার বাসিন্দা। বাকি একজনের বাড়ি গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জে।
শজিমেক হাসপতাালের করোনা ইউনিটের মুখপাত্র জাহাঙ্গীর আলম জানান, মারা যাওয়া ৪ জনের মধ্যে একজন করোনা পজিটিভ ছিলেন। তার নাম সাইফুল ইসলাম। বগুড়া শহরের জলেশ্বরীতলা এলাকার ৬৫ বছর বয়সী সাইফুল ইসলামকে গত ২৫ নভেম্বর রাতে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানেই চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ১০টার দিকে তার মৃত্যু হয়। এ নিয়ে জেলায় করোনা আক্রান্ত হয়ে ২০৮জনের মৃত্যু হলো।
শনিবার সকাল ৯টার দিকে করোনা উপসর্গ নিয়ে মারা যান শহরের নারুলী এলাকার ৯০ বছর বযসী আবুল কাশেম। তাকে আগের দিন শুক্রবার ৭টা ২০ মিনিটে হাসপাতালে ভর্তি করা হয়।
এছাড়া করোনা উপসর্গ নিয়ে শুক্রবার রাতে আব্দুল হান্নান (৬০) ও কমল ধর (৬১) নামে আরও দুই ব্যক্তির মৃত্যু হয়েছে। আব্দুল হান্নানের বাড়ি বগুড়ার শেরপুর উপজেলায়। গত ২১ নভেম্বর ভর্তি হওয়ার ৬ দিনের মাথায় ২৭ নভেম্বর রাত ৯টায় তাঁর মৃত্যু হয়। এছাড়া গাইবান্ধা জেলার গোবিন্দগঞ্জ উপজেলার কলেজ পাড়া এলাকার বাসিন্দা কমল ধরের মৃত্যু হয় শুক্রবার দিবাগত রাত ৩টা ৪০ মিনিটে।