একমাত্র খেলাধুলাই পারে সমাজ থেকে বিভিন্ন অপরাধমূলক কাজ থেকে যুব সমাজকে দূরে রাখতে –চেয়ারম্যান সবুজ সরকার।2 মিনিটে পড়ুন

60

সোহাগ মাহবুব: সোমবার বিকালে বগুড়া সদরের গোকুল তছলিম উদ্দিন উচ্চ বিদ্যালয় মাঠে অত্র বিদ্যালয়ের আন্তঃ ফু্টবল টূর্নামেন্টের ১ম সেমিফাইনাল খেলার উদ্বোধন করা হয়েছে।

টূর্নামেন্ট পরিচালনা কমিটির আহ্বায়ক তাবরিজ বারিদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে টূর্নামেন্টের উদ্বোধন করেন বগুড়া সদর উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও গোকুল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সবুজ।

এসময় তিনি বলেন একমাত্র খেলাধুলাই পারে সমাজ থেকে বিভিন্ন অপরাধমূলক কাজ থেকে যুব সমাজকে দূরে রাখতে, এছাড়া খেলাধুলার মাধ্যমে একজন মানুষ নিজেকে জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে পরিচিত করতে পারে। তাই মাদক মুক্ত সমাজ গড়তে খেলাধুলার কোন বিকল্প নাই।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন আমিনুর ইসলাম রাশেদ, আমিনুল ইসলাম মিঠু মুকুল ইসলাম, গোলাম রব্বানী রকি, টূর্নামেন্ট পরিচালনা কমিটির প্রচার সম্পাদক মনিরুল ইসলাম, কোষাধ্যক্ষ, আশিকুর রহমান, ইসলামুল হক সাগর, মেহেদী হাসান, সদস্য সচিব, আলী হাসান, সদস্য শিবলী, রনি, হাসান, কাইয়্যূম, ফিরোজ, শাওন, রনি, নাবিল, সুইট, আকাশ, সাইদুল, সাদি, দিনার প্রমুখ।
খেলায় অংশ গ্রহন করেন ২০১৬ ও ২০১৮ ব্যাচের শিক্ষার্থীরা।
খেলা পরিচালনা করেন রঞ্জু মিয়া বালা, সহযোগিতায় ছিলেন সানোয়ার হোসেন ও আয়নাল হোসেন, ধারাভাষ্যকার শুভ।