বগুড়ায় পৃথক তিনটি অভিযানে ৭০ বোতল ফেনসিডিল সহ গ্রেপ্তার ৫ মাদক ব্যবসায়ী2 মিনিটে পড়ুন

37

স্টাফ রিপোর্টার

বগুড়ায় জেলা পুলিশের গোয়েন্দা বিভাগের (ডিবি) পৃথক অভিযানে ৭০ বোতল ফেন্সিডিলসহ পাঁচ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার হয়েছে। গতকাল শনিবার এসব অভিযান পরিচালনা করা হয়।

রোববার রাতে এক প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে ডিবির ওসি আব্দুর রাজ্জাক এসব জানিয়েছে। তিনি জানান, বগুড়া শহরের তিনটি পৃথক স্থানে এই পাঁচ মাদক ব্যবসায়ীদের গ্রেপ্তার করে ডিবি পুলিশ। এদের মধ্যে একজন নারী।

ডিবি পুলিশ জানায়, শনিবার দুপুরে শহরের খান্দার এলাকার জিলাদারপাড়ায় গ্যাস সিলিন্ডারের ভেতরে বিশেষ কায়দায় রাখা ৫০ বোতল ফেন্সিডিল উদ্ধার হয়। এ সময় জয়পুরহাটের পাঁচবিবি উপজেলার মো. মোসলেম উদ্দিন(৩৮), বগুড়ার শেরপুর উপজেলার মো. শাজাহান আলী ওরফে সাজুকে (৩৫) গ্রেপ্তার করে।

রাত দশটার দিকে মাটিডালী এলাকায় ডিবির আরেকটি দলের অভিযানে ১০ বোতল ফেন্সিডিলসহ দুই জন গ্রেপ্তার হন। তারা হলেন, মো. গোলাম রসুল (৪৮) ও মো. আলমগীর হোসেন (৫০)। গ্রেপ্তার দুই জন বগুড়া সদর উপজেলার বাসিন্দা।

এর ঘণ্টাখানেক পর শহরের স্টেশন রোডস্থ বাইতুর রহমান সেন্ট্রাল মসজিদের সামনে হইতে ১০ বোতল ফেন্সিডিলসহ এক নারীকে গ্রেপ্তার করে ডিবির অন্য একটি দল। গ্রেপ্তারকৃত হলেন শহরের মালগ্রাম এলাকার মোছা. আইরিন (৫১)।

ডিবির ওসি আব্দুর রাজ্জাক বলেন, গ্রেপ্তারদের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দোয়ের করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে