ভেজা শরীরে উষ্ণতা ছড়িয়ে ভাইরাল টিভি অভিনেত্রী2 মিনিটে পড়ুন

28

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

জি বাংলার মেগা ধারাবাহিক ‘করুণাময়ী রানী রাসমণি’তে ‘প্রসন্ন’র চরিত্রে অভিনয় করেন সোমাশ্রী ভট্টাচার্য। প্রসন্নর চরিত্রে সোমাশ্রী এক সরল-সাধাসিধে মেয়ের চরিত্রে অভিনয় করছেন। একদম সাবেকিয়ানা সাজে দেখা যায় সেখানে তাকে।

পাশাপাশি ওই চ্যানেলেই অন্য একটি মেগা ধারাবাহিক ‘কি করে বলব তোমায়’তে ‘তৃষা’র চরিত্রে অভিনয় করেন তিনি। সেখানে তৃষা একদম আধুনিক একটি মেয়ের চরিত্র। যে একজন ফ্যাশানিস্তা। এবং সম্পূর্ণ নেগেটিভ একটি চরিত্র। দু’টি বিপরীতধর্মী চরিত্রকে অত্যন্ত সাবলীলভাবে তুলে ধরছে সোমাশ্রী। তবে এসবের বাইরে বাস্তব জীবনে কতখানি বোল্ড এই অভিনেত্রী, সেই ঝলক সম্প্রতি উঠে এলো সোশ্যাল মিডিয়ার দেওয়ালে।

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একদম অন্য অবতারে ধরা দিলেন অভিনেত্রী সোমাশ্রী ভট্টাচার্য। সুইমিং পুলে চরম উষ্ণতা ছড়াতে দেখা গেলো তাকে। ক্রিম রঙের অন্তর্বাস, পানিতে ভেজা সারা শরীরে একদম আবেদনময়ী হয়ে সামনে এলেন তিনি। সোমাশ্রীর এই সুপারহট অবতারে ফিদা ভক্তরা। অভিনেত্রী ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের নাম অবশ্য শানায়া ভট্টাচার্য। কাজের ফাঁকে প্রায়ই ফটোশুট করতে দেখা যায় সোমাশ্রী ভট্টাচার্যকে। শ্যুটিংয়ের মাঝেও সময় বের করে স্বাভাবিক জীবনকে উপভোগ করতে দেখা যায় তাকে।

প্রসঙ্গত, টেলি জগতে করুণাময়ী রানী রাসমণি, কি করে বলব তোমায় ছাড়াও শুভদৃষ্টি ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। নিজেকে অভিনয়ের মাধ্যমে যেভাবে মেলে ধরছেন সোমাশ্রী, তাতে তার অনুরাগীদের সংখ্যা ক্রমশও বেড়েই চলেছে।