মন্ত্রীর নৈশভোজের আমন্ত্রণ ফেরানোয় বিদ্যার শুটিং বাতিল2 মিনিটে পড়ুন

31

বগুড়া এক্সপ্রেস ডেস্ক

নৈশভোজে আমন্ত্রণ করেছিলেন মন্ত্রী। নিমন্ত্রণ ফিরিয়ে দেন অভিনেত্রী বিদ্যা বালান। ঠিক এরপরেই আটকে গেল অভিনেত্রীর সিনেমার শুটিং। আর এই ঘটনায় ফের বিতর্কের কেন্দ্রে শিবরাজ সিং চৌহান শাসিত মধ্যপ্রদেশ।

অভিযোগে বলা হয়, ওই রাজ্যের বনমন্ত্রী বলিউড অভিনেত্রী বিদ্যা বালানকে মধ্যাহ্নভোজ বা নৈশভোজের জন্য আমন্ত্রণ জানিয়েছিলেন। কিন্তু সেই নিমন্ত্রণ রাখা সম্ভব নয় বলে সটান জানিয়ে দেন বিদ্যা। এরপরেই বিপত্তি। যদিও এই অভিযোগ খারিজ করেছেন অভিযুক্ত মন্ত্রী।

বলিউড ডিভা বিদ্যা বালানের আগামী সিনেমা ‘শেরনি’র শুটিং চলছে মধ্যপ্রদেশে। সেই সূত্রে গত কয়েক সপ্তাহ ধরে সেই রাজ্যেই রয়েছেন ‘মিশন মঙ্গলে’র অভিনেত্রী। সেই রাজ্যের একটি জঙ্গলে শুটিং হওয়ার কথা। আচমকাই প্রোডাকশন টিমের গাড়ি জঙ্গলে ঢুকতে বাধা দেওয়া হয়। অথচ আগে থেকে অনুমতি নেওয়া ছিল বলে জানিয়েছে প্রোডাকশন টিম।

বালাঘাটের ডিস্ট্রিক্ট ফরেস্ট অফিসার ওই প্রোডাকশন টিমের গাড়ি আটকান। জানান মাত্র দু’টি গাড়ি ভেতরে যেতে পারবেন। অভিযোগ, এই ঘটনার আগের দিন মধ্যপ্রদেশের বনমন্ত্রী বিজয় শাহ অভিনেত্রী বিদ্যা বালনকে আমন্ত্রণ জানিয়েছিলেন। সেই আমন্ত্রণ ফিরিয়ে দেন বিদ্যা। তারপরই এই ঘটনা ঘটে। এই ঘটনার পিছনে মন্ত্রীর ভূমিকা রয়েছে বলে অভিযোগ উঠেছে।

যদিও সেই অভিযোগ উড়িয়ে দিয়েছেন মন্ত্রী। গণমাধ্যমকে তিনি জানিয়েছেন, শুটিং টিমের অনুরোধে আমি বালাঘাটে ছিলাম। ওঁরা আমাকে মধ্যাহ্নভোজ ও নৈশভোজে আমন্ত্রণ জানিয়েছিলেন। আমি সেই আমন্ত্রণ ফিরিয়ে দিই। বলি, মহারাষ্ট্রে যাব যখন, তখন নিমন্ত্রণ রক্ষা করব। এখন সম্ভব নয়। আমন্ত্রণ রক্ষা করিনি। কিন্ত শুটিং বাতিল করিনি।