খেলাধুলার মধ্য থাকলে মাদক থেকে যুব সমাজকে দূরে রাখা সম্ভব–ইউপি চেয়ারম্যান সবুজ সরকার।3 মিনিটে পড়ুন

41

সোহাগ মাহবুব: খেলাধুলা মধ্য থাকলে মাদক থেকে যুব সমাজকে দূরে রাখা সম্ভব। শরীর চর্চার পাশাপাশি খেলাধুলা প্রয়োজন আছে। সামাজিক অপরাধের বিরুদ্ধে তরুণ যুব সমাজকে এগিয়ে আসতে হবে, আমার দায়িত্ব কালীন সময় হচ্ছে ৪বছর ৩মাস ১২ দিন এ সময়ের মধ্য আমি গোকুল ইউনিয়নে বিভান্ন রাস্তা ঘাট ড্রেনেজ সহ উন্নয়নমূলক কাজ করেছি। আজ শুধু এখানে খেলা না, ইউনিয়নের বিভান্ন জায়গায় খেলা চলছে, আমি অসুস্থতার কারণে সব জায়গায় যেতে পারিনি। আপনারা আমার জন্য দোয়া করবেন আমি যেন আল্লাহর রহমতে তাড়াতাড়ি সুস্থ হতে পারি। তিনি আরো বলেন করোনা ভাইরাস (কোভিড-১৯) দ্বিতীয় ঢেউ মোকাবেলায় বগুড়া সদর উপজেলা নির্বাহী অফিসার পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সকল প্রকার ধর্মীয় অনুষ্ঠান, সাংস্কৃতিক অনুষ্ঠান, ক্রীড়া অনুষ্ঠান ইত্যাদি অনুষ্ঠান বন্ধ করার নির্দেশ প্রদান করেছেন, তাই আজকের পর থেকে খেলার আয়োজক কমিটিকে খেলা বন্ধ রাখার নির্দেশ প্রদান করেন। উপরোক্ত প্রধান অতিথি’র বক্তব্যে কথা গুলো বলেন গোকুল ইউপি চেয়ারম্যান সওকাদুল ইসলাম সরকার সবুজ।

মঙ্গলবার (০১ডিসেম্বর) রাতে বগুড়া সদরের গোকুল দক্ষিণপাড়া যুব সংঘের উদ্যােগে রাত্রীকালীন শর্টপিচ ক্রিকেট টুনামেন্ট-২০ইং গোকুল দক্ষিণপাড়া প্রিমিয়ার লীগের শুভ উদ্বোধন করা হয়েছে।
বিশিষ্ট সমাজ সেবক মোতাহার হোসেনের সভাপতিত্বে এবিএম মিলনের উদ্বোধনে বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সংরক্ষিত মহিলা সদস্য ও প্যানেল চেয়ারম্যান হাজেরা বেগম, মিজানুর রহমান, জাহেদুর রহমান চুন্নু, শাহ আলম, জিন্নাতুন ইসলাম জিন্নাহ, রবিউল ইসলাম রিপন, শাহাদত হোসেন, ইবনে সউদ, শাহিনুর ইসলাম।
খেলার আয়োজক কমিটির মধ্য উপস্থিত ছিলেন আলী হাসান, শাহিন, রুবেল, লেবু, মুঞ্জু, মনিরুল, সাঈদী, রিতু, লিসান, পবন, সাওন, রাব্বী, সিহাব, সাগর, ফুয়াদ, ফারদিন, সুমন, কনক, হাসান, সানাউল, মমিনুর, আলামিন, জাহেদ, নাঈম, লিয়ন, টিটু, সৈকত, মোহন, রাসেল। খেলা পরিচালনা করেন বাপ্পি ও আরাফাত।
অনুষ্ঠান সঞ্চালনা করেন মীর শহীদ পিলাব। খেলায় ম্যান অফ দ্যা ম্যাচ হয় সদর উপজেলা ছাত্রলীগের গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক সাইফুল ইসলাম সাগর।