দ্বিতীয়দফায় করোনায় আক্রান্ত র‍্যাব ৪-এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোজাম্মেল হক3 মিনিটে পড়ুন

53

নিজস্ব প্রতিবেদক
র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব) ৪- এর অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মোঃ মোজাম্মেল হক  পিপিএম বিপিএম দ্বিতীয়দফায় করোনায় আক্রান্ত হয়েছেন।

গতকাল মঙ্গলবার রাতে তার দ্বিতীয় দফায় করোনা পজিটিভ ফলাফল আসে।

তার ব্যাক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে বিষয়টি নিশ্চিত করেছেন তিনি। শরীরে হালকা জ্বর ও ব্যাথা ছাড়া আর কোন উপসর্গ নেই। বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন তিনি।

করোনা আক্রান্তের বিষয়ে তার ফেসবুক স্ট্যাটাসটি তুলে ধরা হলো-

‘আজ আবার দ্বিতীয়বারের মত কোভিড ১৯ পজিটিভ হলাম। করোনা প্রতিরোধে সাধারণ ছুটি চলাকালে সদা সর্বদা মাঠে থেকে জনগণকে সমাজিক ও শারীরিক দূরত্ব মেনে চলতে উৎসাহ দিয়েছি। অসহায় দুস্থ কর্মহীন মানুষের মাঝে RAB -4 এর পক্ষ থেকে এবং আমার ব্যক্তিগত পক্ষ থেকে সাধ্য অনুযায়ী খাদ্য ও ত্রাণ সহায়তা প্রদানের সর্বোচ্চ চেষ্টা করছি। মাত্র ৩ দিন আগেও গরীব দুঃখী মেহনতী মানুষের মাঝে মাস্ক বিতরণ করেছি। করোনা কালে জীবনের ঝুঁকি নিয়ে গণমানুষের পাশে দাঁড়াতে গিয়ে ইতিপূর্বে একবার করোনা আক্রান্ত হয়েছিলাম। করোনা থেকে মুক্তি লাভের পর আবারও আমি করোবা প্রতিরোধে মাঠ পর্যায়ে ভূমিকা রাখার সর্বোচ্চ চেষ্টা করছি।আমার স্ত্রী এবং দুই সন্তান গত ৭ দিন ধরে করোনা পজিটিভ হয়ে বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন। তাদের শারীরিক পরস্থিতি আল্লাহর ইচ্ছায় ভালো আছে। পরিবারের সদস্যদের সঙ্গে Sample দিয়ে দুইবার negative হয়েছিলাম। কিন্তু গতকাল থেকে আমার জ্বর ও শরীর ব্যাথা থাকায় আজ সকালে আবারও Sample দিলে আজ ফলাফল কোভিড ১৯ পজিটিভ এসেছে। দূর্ভাগসজনকভাবে দ্বিতীয়বারের মতো কোভিড ১৯ পজিটিভ হলাম।আল্লাহর অপার করণায় শরীরে সামান্য জ্বর এবং ব্যাথা ছাড়া তেমন কোন কষ্ট নেই। বাসায় আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছি। পরিবারের সদস্য সহ আমার করোনা মুক্তির জন্য সকলের দোয়া চাই। করোনা থেকে মুক্তি লাভের পর ইনশাআল্লাহ আইনশৃংখলা রক্ষার পাশাপাশি আবারও Global pandemic Corona virus সংক্রমণ প্রতিরোধে স্বীয় দায়িত্ব পালনে বদ্ধপরিকর। মহান রাব্বুল আলামীন আমাদের সকলের সহায় হোন। আমীন।’

জনবান্ধব এই পুলিশ কর্মকর্তা এর আগে র‍্যাব-১৩ এর অধিনায়ক এবং নওগাঁ, বগুড়া, জয়পুরহাট জেলায় পুলিশ সুপার হিসাবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।